বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
179 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (4 পয়েন্ট)
হস্থমৈথুন অভ্যাস ছিল মাসে ২-৩ বার।  কিন্তু নিজেকে  দুর্বল মনে হত না সব ঠিক চলছিল। হঠাৎ এক তিব্র মানসিক কষ্টদায়ক সময় পার করছিলাম এবং এক পর্যায়ে অতিরিক্ত হস্থমৈথুন করলাম, এবং তখন কাঁচা রসুন ও কালজিরা চিবিয়ে খেতাম।একদিন রাতে অনেকবার হস্থমৈথুন করার পর সকালে দেখি লিংঙ্গ উত্থান হয় না।কিছুদিন পর ঘাবরে গেলাম এবং একজন হোমিও চিকিৎক দেখালাম কিন্তু আমার অবস্থা খুব খারাপ হয়ে যাচ্ছিল,খেয়াল করলাম কিছু পরিবর্তন। হাতের আঙ্গল চামরা কুচকে যাওয়া ও নখ সাদাটে হয়ে যায়,খাবার রুচি কম ও খাবার পর পেটে ডাকে,বুক ধরফর করে, খুব দুর্বল লাগে, চোখে লাল রক্ত রেখা দেখা যায়,ঘুম একদম কমে গেছে, চুল প্রচন্ড ওঠে ও কেমন দু্র্বল হয়ে গেছে, এমন সময় একজন এ্যলপ্যাথি ডাঃ দেখালাম তিনি দেখে বললেন রক্তে হিমোগ্লবিন কমে গেছে এবং বি কমপ্লেক্স ভিটামিন দিলেন। একদিন পরই আমার লিংঙ্গ উত্থান হয়েছিল ভেবেছিলাম ভাল হয়ে গেছি  কিন্তু ঐ সমস্যা গুলো এখন ও আছে। মাঝে মাঝে লিংঙ্গ দারালেও  নিস্তেজ হয়ে যায়।কি করব বুজতে পারছি না। কিভাবে স্বাভাবিক জীবনে আসব?আমার বয়স ২৪+ বিয়ে করিনি।আমাকে সাহায্য করুন।

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
1 উত্তর
10 অগাস্ট 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Hasanjaded (9 পয়েন্ট)
1 উত্তর
19 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন কৌতুহলী রাজা (9 পয়েন্ট)

293,501 টি প্রশ্ন

379,978 টি উত্তর

114,850 টি মন্তব্য

161,101 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...