বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
477 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (1 পয়েন্ট )
আমি আমার খালাত বোনকে ক্লাস ৯ থেকে প্রেম করি আর এর মধধ আমাদের অনেকবার প্রেমে ভাংগা জোরা হইছে পারিবারিক ও অন্যান্য কারনে সব কিছুর সমজতায় এসে তার সাথে আমার আমার রিলেশন হইছে কিছুদিন আগে এখন আমারা একে অপরের সাথে কথা না বলে থাকতে পারিনা এই প্রেমের কি পরিনতি হবে জানিনা আমি ত তাকে ছাড়া কাওকে বুজিনা

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (2 পয়েন্ট)
ইসলামের দৃষ্টিতে প্রেম করা হারাম ও অবৈধ সমপর্ক ঘোষণা করা হয়েছে।কারণ,ইসলামের বিধান অনুযায়ী, প্রেম করার মাধ্যমে একে অপরের মধ্য অবৈধ কথাবার্তা ,মিলামেশা ও ঘোরাফেরার কারণে খারাপ সমপর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে।আর ইসলামের দৃষ্টিতে বিয়েকে বৈধ ও হালাল সমপর্ক ঘোষণা করা হয়েছে। ইসলামের বিধান অনুযায়ী,আপনার খালাত বোনকে প্রেম ব্যতিত বিয়েকে বৈধ ঘোষণা করা হয়েছে।সেক্ষত্রে আপনার খালাত বোনকে বিয়ে করতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (72 পয়েন্ট)
প্রেম করা অবৈধ এবং যিনার সমতুল্য কাজ। তাই এসব হারাম করা হয়েছে। তবে খালাতো বোনকে এতোই পছন্দ হলে পরিবারকে বিয়ের প্রস্তাব দিন। খালাতো বোনকে বিয়ে করা জায়েজ আছে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
2 টি উত্তর
1 উত্তর
30 নভেম্বর 2018 "ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mohidul Hossain (375 পয়েন্ট)
1 উত্তর

293,501 টি প্রশ্ন

379,978 টি উত্তর

114,850 টি মন্তব্য

161,101 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...