বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
404 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
আমার খালাতো বোন আমার থেকে ১ বছর এর ছোট হবে,সে একবার আমাকে বলেছিল আমি নাকি দেখতে খুব সুন্দর এবং আরো বলে আমাকে যে বিয়ে করবে সে নাকি অনেক ভাগ্যবান হবে,আমার দিকে তাকিয়ে প্রায় সে খুব হাসি দিয়ে উঠে,,,আমার হাত চেয়ে আমার হাত ধরে বসে থাকে আর আমাকে অনেক দিন পরে গেলে বলে যে সে আমাকে খুব বেশি মিস করেছিল, এবং আমি মিস করি কি না সেটাও যানতে চাইতো,,,সে আমার শারট ও পড়ে আমাকে চমকে দেয় আমার হাসি এবং আমি যায় করি না কেনো সে ওইটাই পছন্দ করে কিন্তু মাঝে মাঝে আমার মনে হয় সে হয়তো বা আমাকে ভাই ভেবেই এসব বলে,, আমি তাই আসলে বুঝতে পারি না সে আমাকে ভালবাসে কি না ভাই ভেবে যেটুকু করার সেটাই করে??দয়া করে আপনাদের মতামত দিন,।।।

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (418 পয়েন্ট)
এক্ষেত্রে আপনিও ঠিক ঐ ভাবে মিশুন যে ভাবে আপনার খালাতো বোন আপনার সাথে মিশছে।মেয়েদের বুক ফাটে তবু মুখ ফোটে না।তায় একদিন ঠাট্টা করতে করতে তাকে বলুন "আচ্ছা খালাতো বোন আমি যদি বলি আমি তোমাকে ভালোবাসি তুমি কি বলবে"?যদি তিনি সত্যি আপনাকে ভালোবাসে তাহলে তিনি অবশ্যই এই সুজগ বুঝে আপনাকে তার মনের কথা খুলে বলবে।
0 টি পছন্দ
করেছেন (3,003 পয়েন্ট)
ভাই ভাবলে তো বিয়ের কথা বলতো না।।। নিশ্চয় সে আপনাকে ভালবাসে।।। আপনি আস্তে আস্তে মিশার চেষ্টা করুন।
0 টি পছন্দ
করেছেন (2,207 পয়েন্ট)
আমার মনে হয় সে আপনাকে ভালোবেসে ফেলেছে। তাই আপনি দূরে গেলে সে আপনাকে মিস করে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

321,056 টি প্রশ্ন

411,179 টি উত্তর

127,272 টি মন্তব্য

177,010 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...