বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
123 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
ক্লাস সেভেন থেকে এই মেয়ের সাথে পড়তেছি!তখন থেকেই আমার ওকে একটু একটু ভাল লাগতে শুরু করে!কিন্তু ৭/৮ শ্রেণি পর্যন্ত আমি তাকে কিছু জানায়নি!কিন্তু সে জানত আমি তাকে পছন্দ করি!ক্লাস নাইন থেকে আমি ওর দিকে খুব বেশি তাকাতাম!আর আমি তাকালে ও মুচকি হাসত!এখন আমরা ২০১৮ সালের এস এস সি পরিক্ষার্থী!আসলে ওর সাথে কোনদিন ভালমত কথাও বলিনি!কদিন আগে ও নিজে আমাকে ডাক দেয়!ওর এক বান্ধবি মানে আমাদের বান্ধবি কে ফোন দেয়ার জন্য!তখন আমি ওকে বলেছিলাম যে আমি ত তোমার দিকে তাকিয়ে থাকি তুমি কিছু বলনা কেন?ও বলেছিল ও চাইলে সবার সামনে আমাকে অপমান করতে পারবে!কিন্তু করেনি! কারন টা হল আমি নাকি কেদে ফেলবো! প্রসংগত আমি একটু আবেগী!এর পরের আরেকদিন পরিক্ষা দেয়ার সময় ও আমার কাছে বসেছিল!এক মুহুর্তে বলে ঊঠল তোমার পরিক্ষা কয় ঘন্টা!আমি একদিন ওকে বলেছিলাম তুমি যে আমার দিকে তাকিয়ে হাসো সেটার কি হবে!ও আবার হেসেছিল!ও এখনো আমার দিকে তাকিয়ে হাসি দেয়!

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (8,051 পয়েন্ট)

হাসি মানেই কিন্ত প্রেম নয়

আমার মতে এখন আপনি প্রেমের চিন্তা বাদ দিন

এবং পড়াশোনা করুন।আপনি যদি ফেল করে যান

তাহলে ওই মেয়ে যে আপনার দিকে তাকিয়ে হাসে

সে আর কখনো তাকাবে না,তাই পড়াশোনাতে

মন দেওয়া টাই ভালো।

পরিক্ষা দেওয়ার পর যখন আপনি ভালো রেজাল্ট করবেন

তখন তাকে মনের কথা বললে সে আপনাকে ফেরাবে না।

কিন্ত এখন বলতে গেলে ফিরিয়ে দিতে পারে,।

আশা করি বুঝতে পেরেছেন।

0 টি পছন্দ
করেছেন (172 পয়েন্ট)
মেয়েটা আপনাকে রহস্যের জালে ফেলে বিভ্রান্ত করতে চাচ্ছে । এটা মেয়েদের একটা স্বাভাবিক প্রবৃত্তি । তারা রহস্য সৃষ্টি করতে পছন্দ করে । সুন্দরী মেয়েরা চায় তাদের চারপাশে ছেলেরা তাদের মুগ্ঘ হয়ে দেখুক । আপনি মেয়েটার রহস্যে পারা দিয়েছেন । আপনার উচিৎ তাকে ইগনোর করে চলা । নিজেকে সস্তার পাত্র না বানিয়ে পড়ায় মন দিন ।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
26 অগাস্ট 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন rudra71 (7 পয়েন্ট)
1 উত্তর

300,064 টি প্রশ্ন

387,838 টি উত্তর

117,207 টি মন্তব্য

165,569 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...