79 জন দেখেছেন
"সফটওয়্যার" বিভাগে করেছেন (4,716 পয়েন্ট)

ল্যাপটপে উইন্ডোজ অ্যাক্টিভেট করতে বলছে। কেএমএস দিয়ে অ্যাক্টিভেট করার পর ডিসপ্লে থেকে গেলেও বারবার নোটফিকেশন আসছে। কী করতে পারি?

করেছেন (4,716 পয়েন্ট)

সহযোগিতার জন্য ধন্যবাদ। কেএমএস এর নতুন ভার্সন দেওয়ার ফলে আমার ল্যাপটপে উইন্ডোজ অ্যাক্টিভেট হয়ে গেছে। 

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (316 পয়েন্ট)

উইন্ডোজ ১০ এর সিডি তে ঢুকেন।

ওখানেই এক্টিভেটর আছে।

ইন্সটল করে রিস্টার্ট দিন,কাজ হয়ে যাবে...।

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (17 পয়েন্ট)

লিগ্যালি কিনে থাকলে লাইসেন্স আছে দেখেন সিডির কভারের সঙ্গে । অন্যথায় অবৈধ উপায় ফলো করতে পারেন। KMS এক্টিভেটর দিয়ে একটিভ করতে পারেন ফ্রি। 

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (16 পয়েন্ট)
Kmspico  টার নিউ ভার্শন টা ইন্সটল দিয়ে দেখতে পারেন
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
আমার ল্যাপটপে উইন্ডোজ ভিস্টা ইনস্টল ছিল।যাকে বলে ওইএম লাইসেন্স।(ভুল হলে শুধরে দেবেন।আমি বৈধ উইন্ডোজ ব্যবহার করতে চাই)আমি কী এর লাইসেন্স কী দিয়ে আমার ল্যাপটপে যেকোনো উইন্ডোজ ট্রায়াল ভার্সন কার্যকর করতে পারব?অন্য কোনো কম্পিটারে কী এই লাইসেন্স বৈধ ভাবে ব্যবহার করা যাবে?আমাার ল্যাপটপের হার্ডডিস্ক নষ্ট হয়েছে।ফলে ওএসও চলে গেছে।এখন কীভাবে আমি উইন্ডোজ পুনরুদ্ধার করব?(শুধু উইন্ডোজ ভিস্টা না যেকোনো ভার্সন বলে দেবেন)যদি কেবল উইন্ডোজ ভিস্টা পুনরায় পাওয়া সম্ভব হয় তবে আমি যদি নেটে নতুনতর কোনো উইন্ডোজের ডিজিটাল কপি ডাউনলোড করি সেটা কী ওইএম লাইসেন্স হবে না রিটেইল কপি?
25 মার্চ 2017 "সফটওয়্যার" বিভাগে জিজ্ঞাসা করেছেন আহনাফ হাবিব আদি (0 পয়েন্ট)
2 টি উত্তর
1 উত্তর

282,864 টি প্রশ্ন

367,153 টি উত্তর

110,540 টি মন্তব্য

152,543 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...