163 জন দেখেছেন
"বিনোদন ও মিডিয়া" বিভাগে করেছেন (4 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন
করেছেন (4,199 পয়েন্ট)
দিরলিস তো ভারতীয় সিরিয়াল না। আপনি SA tv তে ইরানিয়ান সিরিয়াল "ইউসুফ জুলেখা" দেখতে পারেন। এটা আমাদের ইউসুফ নবীর কাহিনী নিয়ে নির্মিত।
এটি একবার প্রচারিত হয়েছে আবার পুনরায় প্রচারিত হচ্ছে। দিপ্ত টিভিতে সুলতান সুলেমান দেখতে পারেন। তবে সুলতান সুলেমান শেষ কিন্তু শেষ সীজনটা পুনঃপ্রচার হচ্ছে। আগামী বছরের ফেব্রুয়ারী থেকে কোসেম সুলতান আসছে দীপ্ত টিভিত এটা দেখতে পারেন।

4 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,744 পয়েন্ট)

ভারতীয় চ্যানেল গুলার নাটক

দেখেঃ কুটনামু,শয়তানি, বাহায়া পনা, ছাড়া আর কিছু

শিক্ষণীয় নাই।

তাই আমার মতে এই চ্যানেল গুলা না দেখাই ভালো

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (56 পয়েন্ট)
ভাই আসলে আপনাকে কি বলবো? সত্য হচ্ছে ভারতীয় সিরিয়ালে মেয়েদের শয়তানি, চুগলী, গীবত, বেহায়াপনা ইত্যাদি ছাড়া আর কিছুই শিখার নেই। ইতিহাস নিয়ে জানতে চাইলে আপনি "সুলতান সুলেমান" দেখতে পারেন। এখানে আপনাকে সতর্ক থাকতে হবে। কারণ এটিতে ইতিহাসকে বিকৃত করা হয়েছে এই রাজ পরিবারের সম্মান ক্ষুণ্ন করার জন্য। এটাতে অনেক কিছুই বানোয়াট। শেষ কথা এটাই ভারতীয় সিরিয়াল দেখে কেউ ভাল কিছু শিখতে পারবেনা।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (521 পয়েন্ট)
তুর্স্কের সত্য কাহিনী নিয়ে ইসলাম ধর্মে রাজ কাহিনী > সুলতান সোলেমান < নামে একটা সিরিয়াল বাংলা চ্যানেল ডিপতো টিভিতে দেই দেখলে বোঝবেন কি সিরিয়াল অন্য কিছু আর দেখতে মন চাইবে না।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,528 পয়েন্ট)
আমি যতদূর জানি স্টার জলসা বা অন্য কোন টিভি চ্যানেলের সিরিয়ালগুলোতে তেমন কোন শিক্ষনীয় বিষয় পাওয়া যায় না। বরং সময় লস।

তারথেকে ভাল হয় সনি আর্ট নামক চ্যানেলের আদালত এবং ক্রাইম পেট্রোলের পর্বগুলো। প্রতিটি পর্বই শিক্ষনীয়। এছাড়াও ঐ চ্যানেলেরই গোপাল ভারের পর্বগুলোও বেশ শিক্ষনীয়।।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
20 অগাস্ট 2017 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন ajay nain (9 পয়েন্ট)

282,395 টি প্রশ্ন

366,600 টি উত্তর

110,335 টি মন্তব্য

152,170 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...