বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
142 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (11 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,731 পয়েন্ট)
আপনি বিয়ের কথা সরাসরি বাবা, মা, ভাই বোনকে না জানিয়ে পরিবারের অন্যন্য সদস্যদের জানান। যেমন: ভাবী, দুলাভাই, দাদা, দাদী, নানা বা নানিকে জানাতে পারেন। তাহলে ওনারাই আপনার বিয়ের ব্যপারটা পরিবারে জানাবে।
0 টি পছন্দ
করেছেন (4,407 পয়েন্ট)
আপনার পরিবারের মার কাছে বিয়ের কথা সরাসরি বলবেন অথবা কোনো বাহানা ধরে, বিয়ের ইঙ্গিত দিবেন। যেমন:- মা, আমি বাহিরে থাকি এবং অন্যানরা পড়াশুনা বা কাজের জন্য দিনের বেলায় বাহিরে যায়। এখন, মা, আমি চিন্তা করছি যে, একাএকি তুমি কিভাবে সারাদিন কাটাও? যদি ঘড়ে একটা পুত্রবধূ থাকে, তাহলে ভালো হবে না??? এভাবে, বিভিন্নভাবে বাহানা ধরে, বিয়ের ইঙ্গিত বা বিয়ের কথা বলতে পারেন। তাছাড়া, আমি মনেকরি, সরাসরি বলাই উত্তম। কেননা, মার কাছে কোনো কিছু বলতে লজ্জা করতে নেয়। কারন, মা আমার সুখ-দুঃখের পরম বন্ধু। এছাড়া, বড় ভাবি থাকলে, তাকে এ ব্যাপারে বলা ভালো। যাতে তিনি শাশুড়ি(মা) কে বলেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
06 অগাস্ট 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন সোহেল রানা বিজয় (18 পয়েন্ট)
1 উত্তর
02 অগাস্ট "হাদিস" বিভাগে জিজ্ঞাসা করেছেন swadhin hossain (21 পয়েন্ট)

323,182 টি প্রশ্ন

413,768 টি উত্তর

128,227 টি মন্তব্য

177,964 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...