বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
91 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (16 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
অশান্তিতে আছি আমার স্ত্রী আমার কোন কথা শোনে না। 
এতে আমার এবং আমার বাচ্চাকাচ্চার উপর অনেক সমস্যা হচ্ছে।
একটু সমাধান চাচ্ছি আমার ছেলের বয়স ১৪ ও মেয়ের বয়স ৭
 ও আমাকে কথায় কথায় তালাক দেয়।
 এর পর কি এই স্ত্রী নিয়ে আমার সংসার করা কি ঠিক হচ্ছে?। আর বাচ্চদের অবহেলায় তারা দিন দিন শুকিয়ে যাচ্চে।
 তার পর থেকে আমার ব্যাবসায় কোন উন্নতি নেই,,
,,, দিনের পর দিন ধংশের দিকেই যাচ্চি
। এখনই তো একটা "সিদ্ধান্ত " নেওয়া উচিৎ কি
। আমাকে কোন ভাই সঠিক সাজেশন দিলে আমি অনেক উপকৃত হবো......!???


2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,777 পয়েন্ট)
আপনি আপনার স্ত্রী কে ভালোবাসা দিয়ে বোঝান । ভালোবাসাই পারে সকল কিছুর সমাধান দিতে । তাছাড়া আপনার স্ত্রী যেগুলো চাই তা পুরোন করার চেষ্টা করবেন । আর এই বিষয়টিতে এখানে প্রশ্ন না করে আপনার গ্রামের লোক জন বা শশুর শাশুড়ি ডেকে মিমাংসা করে নিন ।
করেছেন (16 পয়েন্ট)

"Hasnujjaman" ধন্যবাদ ভাই আপনাকে। আমিও আর নিতে পারছিনা,,,, তাই একটি বিহিত করে ওকে ছেড়ে দিয়ে আবার নতুন ভাবে বাচতে চাই। আপনারা কি বলেন।

করেছেন (1,777 পয়েন্ট)
ইসলামে বিয়ের ব্যাপারটা খুব কঠিন । আপনি এত তাড়াতাড়ি তালাক এর পর্যায় এ যেয়েন না, আপনাদের সন্তানে দিকে দেখে হলেও । আপনি ভালো করে বোঝান সব ঠিক হয়ে যাবে ।
করেছেন (16 পয়েন্ট)

"Hasanujjaman" ভাই আপনাকে অসংখ ধন্যবাদ। আপনি আমার সমস্যার জন্য আন্তরিকতার সাথে সমাধান দেওয়ার চেষ্টা করছেন আবারো আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। 

করেছেন (1,777 পয়েন্ট)
আপনাকে স্বাগতম । আপনি আপনার সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করুন ।
0 টি পছন্দ
করেছেন (9,200 পয়েন্ট)

কেনো উনি এই রকম করে আগে সে কারন টা জানুন।

কোন কারনে এই রকম করে সেটা জানার চেষ্টা করুন।

তার পর যেটা নিয়ে সমস্যা সেটা সমাধান করুন।

কথায় কথায় তালাক দেওয়া কিন্ত ঠিক না

তাই রাগা রাগি না করে বুঝিয়ে বলুন উনাকে

আপনার এই রকম সমস্যা তে থাকলে সেই প্রভাব

আপনাদের বাচ্চাদের উপর পড়বে।

প্রয়োজন হলে আপনার শশুর শাশুড়ির সাহায্য নিন।


করেছেন (16 পয়েন্ট)

" রাখি " ধন্যবাদ আপু আপনাকে। আমিও চেয়েছিলাম ওকে নিয়েই জিবনটা কাটিয়ে দেই। কিন্তু ও তো কথা শুনে না। মাজে-মধ্যে ভালো আবার মাঝে মধ্য আমার বিরুদ্ধে চলে যায়। কি যে করবো আমি কোন ডিসিশন নিতে পারছিনা। জিবন তো ছোট এই সময় গুলো যে চলে যাচ্ছে আর কোন দিন পাবো শাল সমস্যা হচ্ছে আমার। আমার জন্য দোয়া করবেন।  

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
আমি একটা মেয়েকে খুব পছন্দ করতাম, মেয়েটা ছিল হিন্দু। আমরা একই ক্লাশে পড়ি। আমাদের রোল ও পাশাপাশি। আমাদের ক্লাশে আরেকটা ছেলে ছিল যাকে আমি একদম ই পছন্দ করতাম না, একদিন দেখি মেয়েটা ওই ছেলের সাথে রিকশায় ঘুরছে, এতে আমার খুব খারাপ লাগল। তারপর থেকেই মেয়েটার ওপর আমার একটা চাপা ক্ষোভ তৈরি হয়। মেয়েটাকে যখন ই দেখি তখন ই আমার নারভাস লাগে। এজন্য পড়াশুনায় ও মনোযোগ দিতে পারছি না। সব কাজের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছি, আগের মতো উদ্যম আমার আর নেই। সব কাজেই শুধু তার কথা মনে হয়। সামনে আমার অনেক বড় পরীক্ষা, কি করবো বুঝতে পারছি ন।আমি বুঝতে পারছি আমাকে পড়াশুনা করতে হবে, ভালো থাকতে হবে, কিন্তু ভালো থাকার চেষ্টা করলেই ক্লাশে তাকে আবার দেখব, তার পাশে বশে পরীক্ষা দেব এসব ভেবেই আবার খারাপ লাগছে, এজন্য পড়াশুনায় পিছিয়ে পরছি,দুশ্চিন্তা হচ্ছে।কিছুই ভালো লাগছে না?
27 ডিসেম্বর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন kobir khan (19 পয়েন্ট)

313,893 টি প্রশ্ন

403,437 টি উত্তর

124,020 টি মন্তব্য

173,803 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...