302 জন দেখেছেন
"বাংলাদেশ" বিভাগে করেছেন (6 পয়েন্ট)

সম্রতি আমার এক বন্ধু আমাকে তাদের টিয়েন্স অফিসে নিয়ে যায়।সেখানে তারা আমাকে প্লাটিনাম সদস্য বানানোর প্রলোভন দেখিয়ে এক লাখ পঁয়ষট্টি হাজার টাকা দাবী করে।বিনিময়ে আমাকে তাদের কোম্পানির কিছু মালামাল দিবে।যেগুলো আমাকে বিক্রি করতে হবে।আমি বাধ্য হয়ে তাদের সাথে এগ্রিমেন্ট ফর্মেও সই করি।অবশ্য পরে আর সেখানে যায়নি।এতটাকার মালামাল নাকি নিজ পরিবারের জন্য ব্যয় করতে হবে।শুনেতো আমি হতাশ।বলে কি? তাহলে আমার লাভ কোথায়? সেখানে অন্য কাউকে নিয়ে গেলে আটহাজার করে টাকা দিবে।তিয়ানশির কার্যক্রম ও অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাই।

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,815 পয়েন্ট)

টিয়েন্স একটি এমএলএম কোম্পানি। এমএলএম কোম্পানি সম্বন্ধে এ দেশের কোটি মানুষের তিক্ত অভিজ্ঞতা রয়েছে। এ জাতীয় কোম্পানিগুলোর মূল এজেন্ডা হলো লাখো মানুষকে ক্ষতিগ্রস্থ করে কিছু মানুষের জিরো থেকে হিরো হওয়া। কোনো আইনেই ব্যবসার এ রীতি সিদ্ধ নয়। এ জাতীয় কোম্পানিতে যথেষ্ট প্রতারণার সম্ভাবনা রয়েছে। তাই ওদের মুখরোচক উপস্থাপনায় বিভ্রান্ত না হয়ে স্বাভাবিক বৈধ ব্যবসায় মনোযোগী হোন।

টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
17 ফেব্রুয়ারি 2017 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন কাইয়ুম (435 পয়েন্ট)
2 টি উত্তর
17 ফেব্রুয়ারি 2017 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন কাইয়ুম (435 পয়েন্ট)

283,134 টি প্রশ্ন

367,516 টি উত্তর

110,710 টি মন্তব্য

152,737 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...