202 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
আমি আমার মামাতো বোনের সাথে অনেক দিন ধরে ফোনে কথা বলি ও কল দেয় মাঝে মাঝে আমিও দেই ! যেহেতু মামাতো বোন তাই বোনের মতই ভালবাসি কোন দিন রং কথা বলিনী ! কিন্তূ হঠাৎ করে সে আমাকে বলে আমি তোমাকে একটা কথা বলবো আমি অনেক বার রিকুয়েষ্ট করলাম বললোনা ! আমাকে আবার বলে আমি তোমাকে কি বলতে চাচ্ছি তুমি আমার কথা শুনে বুঝতে পারো না !আমি বল্লাম না বললে কিভাবে বুঝবো! আমি কিন্তূ ঠিকে বুঝতে পারছি সে আমাকে ভালবাসার কথা বলবে কিন্তূ আমি তো প্রেম করবো না আমার অনেক প্রবলেম নিজের পায়ে দাড়াতে পারিনি বাপের হোটেলে খাই আর প্রেম ! এখন আমি কি জবাব দিবো তাকে ! নাকি এই কথাটি বলবো তাকে (আমি নিজেই নিজেক ভালবাসি কাউকে ভালবাসলে তো কষ্ট পেতে হয় তাই কাউকে ভালবাসি না)

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (5,006 পয়েন্ট)

মেয়ে টি মনে হয় আপনাকে ভালোবাসে

যেহেতু আপনি বুঝতেপেরেছেন

সেহেতু মেয়েটি সত্যি কথা বলে দিন

কারণ হয়তো মেয়ে টি আপনার আশাতে থাকবে।

আপনি মেয়ে টি কে আপনার সব সমস্যার কথা জানান

সব কিছু বলুন।

দেখবেন মেয়ে টি ঠিকি বুঝবে

আশা করি বুঝতে পেরেছেন 

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (120 পয়েন্ট)
বুকের সব সাহস নিয়ে আপনি তাকে সব খুলে বলুন যে আপনার পক্ষে এখন এসব সম্ভব না মেয়েরা কিছু গোপন করা পছন্দ করেনা আপনি আপনার প্রশ্নেই উত্তর রেখে দিয়েছেন আর যেহেতু মামাত বোন তাই পরে ঝামেলাও হতে পারে

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর

235,419 টি প্রশ্ন

303,456 টি উত্তর

85,647 টি মন্তব্য

118,941 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...