236 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
করেছেন (21,404 পয়েন্ট)
কতদিন যাবৎ হচ্ছেনা? আগে কি নিয়মিত
মাসিক হতো? বয়স কত?

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (28 পয়েন্ট)
অনিয়মিত মাসিক নিয়মিত করার ২টি দারুণ ঘরোয়া চিকিৎসা। দুটোর মাঝে যে কোন একটি পালন করুন মাত্র ১ মাস। আশা করি সমস্যা ‍দূর হবে। ১। আদার ব্যবহারঃ বহু গুণের এই আদা কেবল সর্দি কাশি সারাতেই কাজে লাগে না, পিরিয়ডকে নিয়মিত করতেও এর জুড়ি নেই। কীভাবে ব্যবহার করবেন এই আদা? – ১ কাপ পানি নিন। এতে ১ চা চামচ মিহি আদা কুচি ৫ থেকে ৭ মিনিট ফুটিয়ে নিন। – সামান্য চিনি বা মধু যোগ করুন। – এই পানীয়টি পান করুন দিনে ৩ বার, খাবার খাওয়ার পর। – ১ মাস নিয়মিত পান করুন, পিরিয়ড নিয়মিত হয়ে যাবে নিশ্চিত। ২।দারুচিনিঃ – পিরিয়ডকে নিয়মিত করতে দারুচিনি আরেকটি দারুণ কার্যকরী উপাদান। এই দারুচিনি ব্যবহার করে পিরিয়ড জনিত ব্যথা হতেও মুক্তি পেতে পারবেন আপনি। কীভাবে ব্যবহার করবেন? – আধা চামচ দারুচিনি গুঁড়ো যোগঅনিয়মিত মাসিক নিয়মিত করার ২টি দারুণ চিকিৎসা রয়েছে। আপনি ট্রায় করে দেখতে পারেন।দুটোর মাঝে যে কোন একটি পালন করুন মাত্র ১ মাস। আশা করি সমস্যা ‍দূর হবে। ১। আদার ব্যবহারঃ কীভাবে ব্যবহার করবেন এই আদা? – ১ কাপ পানি নিন। এতে ১ চা চামচ মিহি আদা কুচি ৫ থেকে ৭ মিনিট ফুটিয়ে নিন। – সামান্য চিনি বা মধু যোগ করুন। – এই পানীয়টি পান করুন দিনে ৩ বার, খাবার খাওয়ার পর। – ১ মাস নিয়মিত পান করুন, পিরিয়ড নিয়মিত হয়ে যাবে নিশ্চিত। ২।দারুচিনিঃ – পিরিয়ডকে নিয়মিত করতে দারুচিনি আরেকটি দারুণ কার্যকরী উপাদান। এই দারুচিনি ব্যবহার করে পিরিয়ড জনিত ব্যথা হতেও মুক্তি পেতে পারবেন আপনি। কীভাবে ব্যবহার করবেন? – আধা চামচ দারুচিনি গুঁড়ো যোগ করুন এক গ্লাস দুধে। সাথে দিতে পারেন মধু। এই মিশ্রণ পান করুন ৪ থেকে ৫ সপ্তাহ। পিরিয়ড Period নিয়ে সমস্যা কেটে যাবে। – পান করতে পারেন দারুচিনি চা, দৈনিক এক টুকরো দারুচিনি চিবালেও কাজে দেবে। তবে খেয়াল রাখবেন, দারুচিনি যেন হয় খাঁটি। সূত্র: হেলথবার্তা করুন এক গ্লাস দুধে। সাথে দিতে পারেন মধু। এই মিশ্রণ পান করুন ৪ থেকে ৫ সপ্তাহ। পিরিয়ড Period নিয়ে সমস্যা কেটে যাবে। – পান করতে পারেন দারুচিনি চা, দৈনিক এক টুকরো দারুচিনি চিবালেও কাজে দেবে। তবে খেয়াল রাখবেন, দারুচিনি যেন হয় খাঁটি। সূত্র: হেলথবার্তা
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
08 সেপ্টেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Arnob_Sarker111 (8 পয়েন্ট)

276,240 টি প্রশ্ন

360,109 টি উত্তর

107,577 টি মন্তব্য

147,779 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...