ঢাকায় ভাল জুতা মেরামত করার কারখানা কোথায় আছে?

22 জন দেখেছেন
13 সেপ্টেম্বর "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Razib Ahmed Faisal (8 পয়েন্ট)

আমার নতুন একটি স্পোর্টস জুতার নেটের ১টা অংশে কোন একটি কারনে ছিড়ে গর্ত হয়ে গেছে। এটা ঠিক করা সম্ভব না। সাধারন মুচির কাছে নিয়ে গেলে হয়ত ছেঁড়া জায়গার উপর ছোট্ট একটি চামড়া বা অন্য কিছু জোড়া দিয়ে দিবে-তাতে ছেঁড়াটা বুঝা যাবে এবং নতুন মনে হবে না আর। সেজন্য, সেটা করতে চাচ্ছি না। আমি চাচ্ছি, জুতার মাঝামাঝি সাইড থেকে সামনের উপরের কিছু অংশ পর্যন্ত মোটা লেদার বা অন্য উপযুক্ত কিছু মাপমত এমনভাবে বসাতে যেন মনে হয় সেটা ডিজাইনেরই একটা অংশ। জোড়ার দুটি জুতাতেই এটি করতে হবে যেহেতু আলাদা একটি ডিজাইন বুঝাতে চাচ্ছি। এমন কি কোন ভাল দোকান/কারখানা আছে, যারা ভাল মানের জুতার উপকরন দিয়ে ওরকম কিছু করে দিতে পারবে? আসলে জুতাটা অনেক দাম দিয়ে কিনেছিলাম আর একেবারে নতুন দেখেই এরকম কিছু করতে চাচ্ছিলাম আর কি। কারো কাছে এরকম দোকান/কারখানার সন্ধান থাকলে একটু জানান অনুগ্রহ করে।


প্রশ্নটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন...

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
13 সেপ্টেম্বর উত্তর প্রদান করেছেন মিলন অাহাম্মেদ (7,732 পয়েন্ট)
হাজারিবাগের ট্যানারি এলাকায় ছোট ছোট জুতার কারখানা আছে অনেক, তারা অাপনার জুতার মানসম্মত মেরামত করে দিতে পারবে।

মিলন অাহাম্মেদ দীর্ঘ দিন যাবত তথ্য-প্রযুক্তি পেশায় নিয়োজিত। এছাড়াও সৌখিন সাংবাদিকতা, রাজনৈতিক বিশ্লেষন এবং সামাজিক সচেতনতামুলক কর্মকান্ডে জড়িত। যে কোন বিষয়ে অাগ্রহী আর প্রচন্ড ভ্রমন পিপাসু, দেশের বিভিন্ন স্থানসহ এপর্যন্ত ৬ টা দেশে ভ্রমনের অভিজ্ঞতা লাভ করেছেন। যে কোন বিষয় একটু ভিন্ন দৃষ্টিকোন থেকে চিন্তা করতে পছন্দ করেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
27 মার্চ 2013 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন আরিফুল (6,497 পয়েন্ট)
0 টি উত্তর
0 টি উত্তর
0 টি উত্তর

187,064 টি প্রশ্ন

240,721 টি উত্তর

54,963 টি মন্তব্য

83,541 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...