258 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (6 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আমি অনেক আগে 4liker aps থেকে লাইক কমেন্ট নিতাম, বাট এখন আর নেই না। সব aps remove করছি তবুও অন্যের ছিবতে লাইক কমেন্ট কেন হচ্ছে। প্লিজ হেল্প মি......

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (17,789 পয়েন্ট)

অটো লাইকার App ফেসবুক থেকে unauthorize করতে হবে।

Facebook >> Settings >> Apps >> Logged in with Facebook >> ((বোট ব্যবহার করার সময় যে অ্যাপ অথোরাইজ করেছিলেন সেটি সিলেক্ট করুন)) >> Remove app >> Remove. 

Done!


বোট অ্যাপ্লিকেশনে আপনার পাসওয়ার্ড ব্যবহার করে লগইন করে থাকলে পাসওয়ার্ড চেঞ্জ করুন।


শাকিল আহমেদ আরিয়ান ইন্টারনেট জগতের সাথে পরিচিত হওয়ার পর থেকে স্রেফ উৎসাহ বশঃত এর গভীর পর্যন্ত জ্ঞান আহরণের চেষ্টা করেছেন, যতই গভীরে গিয়েছেন ততই এর প্রতি আরও আকৃষ্ট হয়েছেন। নিজে জানার আর অন্যকে জানানোর অদম্য ইচ্ছার প্রয়াসে আজ বিস্ময়ের সাথে এতটা জড়িয়ে গেছেন। ভবিষ্যতে একজন কম্পিউটার সাইন্টিস্ট হওয়ার লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি, আপনাদের সকলের নিকট দোয়াপার্থী। বিস্ময় ডট কমের সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
22 ফেব্রুয়ারি 2016 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ শাহাদাত (7 পয়েন্ট)
1 উত্তর
1 উত্তর
24 অক্টোবর 2014 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন srkshazu (61 পয়েন্ট)

283,113 টি প্রশ্ন

367,490 টি উত্তর

110,702 টি মন্তব্য

152,722 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...