বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
70 জন দেখেছেন
"শিক্ষা+শিক্ষা প্রতিষ্ঠান" বিভাগে করেছেন (17 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,491 পয়েন্ট)
♠♠♠জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ২০১৪/২০১৫ সালের মাধ্যমিক/সমমান এবং ২০১৬/২০১৭ সালের উচ্চ মাধ্যমিক/সমমান পরীক্ষায়, আলাদাভাবে ৪র্থ বিষয় সহ ন্যূনতম জিপিএ ২.০০ প্রাপ্ত শিক্ষার্থীরা, ২৪/০৮/২০১৭ তারিখ থেকে ২০/০৯/২০১৭ তারিখের মধ্যে অনলাইনে আবেদন ফরম পূরণ করতে পারবে। →→→এই আবেদন ফরমটি প্রিন্ট করে ২১/০৯/২০১৭ তারিখের মধ্যে আবেদন ফি বাবদ ২৫০/- টাকা ও প্রার্থীর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক/ সমমান পরীক্ষার সত্যায়িত নম্বরপত্র, রেজিস্ট্রেশন কার্ডের সত্যায়িত কপিসহ সংশ্লিষ্ট কলেজে জমা দিতে হবে৷ ♣♣তবে, এবার শুধুমাত্র একটি কলেজে আবেদন করতে পারবেন।
0 টি পছন্দ
করেছেন (1,420 পয়েন্ট)
অর্নাস ভর্তি হলে আপনাকে এসএসসি ও এইসএসসির মার্কসিট, রেজিঃ কার্ড. প্রশসংসা পত্র দুই কপি করে লাগবে।আর কলেজের নিয়মনুযায়ী ভর্তির টাকা।
করেছেন (23 পয়েন্ট)
প্রশংসাপত্র পএ লাগবে না এই ভুল সংবাদ কোথায় হতে সংগ্রহ করেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
11 অগাস্ট 2015 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন আর এন ফয়সাল (11 পয়েন্ট)
0 টি উত্তর

342,727 টি প্রশ্ন

435,819 টি উত্তর

136,304 টি মন্তব্য

184,700 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...