বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
1,594 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (899 পয়েন্ট)

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (560 পয়েন্ট)
হস্ত মৈথুন করলে প্রতিটি শিরা উপশিরা থেকে বীর্য লিঙ্গে চলে আসে, আর এই বীর্য না ফেললে বিভিন্ন ধরনের সমস্যা হতে পারে, প্রসাবে জ্বালা পুড়া এমনকি লিঙ্গে পাথর হবার সম্ভাবনাও রয়েছে ।
0 টি পছন্দ
করেছেন (5,008 পয়েন্ট)
হস্তমৈথুনের পর বীর্য আসার আগে যদি চেপে ধরে বীর্য ভিতরে আটকে রাখেন তাহলে এতে অনেক বড় ধরনের সমস্যা হতে পারে।যেমনঃ লিঙ্গে ব্যাথা,জ্বালাপোড়া,এমনকি লিঙ্গে পুঁজও হতে পারে।
0 টি পছন্দ
করেছেন (127 পয়েন্ট)
যতটা সম্ভব হস্তমৈথুন থেকে দূরে থাকা ভাল।এটা শরীরের অনেক ক্ষতি করে এবং পরবর্তীতে সমস্যা সৃষ্টি করে।আর আপনি যদি হস্তমৈথুন করেন তাহলে এমনও হতে পারে যে, আপনার উত্তেজনা এতই বেরে যেতে পারে যে শেষ পর্যন্ত বীর্য বের হয়ে যাবে।আটকাতে চেষ্টা করলে বিভিন্ন সমস্যার সৃষ্টি হবে। সুতারাং, হস্তমৈথুন করা থেকে স্বাভাবিক জীবণ যাপন করাই ভাল।ধন্যবাদ...
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

294,378 টি প্রশ্ন

381,000 টি উত্তর

115,192 টি মন্তব্য

161,690 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...