বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
480 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (3 পয়েন্ট)
আমার এই রোগের নাম কি??? এখন আমি কি করতে পারি???? প্লিয আমাকে কেউ সাহায্য করুন। আমি কোন বিভাগের ডাক্তার দেখাব???? প্লিয আমি খুবই বিপদে পড়েছি। অনেক ডাক্তার কবিরাজের ঔষধ খেয়েছি কিন্তু কাজ হয়নি! এ রোগ কি আর কমবে না??????

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (818 পয়েন্ট)

লক্ষন অনুযায়ী আপনার সাদা আমাশয় হয়েছে। আমাশয় এর চিকিৎসা নিম্নরূপঃ

দুই চা চামচ থানকুনি পাতার রস প্রতিদিন সকালে মাত্র ৭ দিন খেয়ে দেখুন দারুণ উপকার পাবেন। ইনশাআল্লাহ্‌

অথবা, এলোপ্যাথি তে ইনসেপ্টা কোম্পানির (Tab: Flamyd 250 mg) ১টি করে দিনে তিনবার অথবা বেক্সিমকো কোম্পানির (Tab: Filmet DS 800 mg) একটি করে সকালে ও রাতে খেতে পারেন। (অবশ্যই ভরা পেটে খাবেন।)

অথবা,  ভালো কোনো হোমিও ডাক্তার দেখান। তিনি আপনাকে মার্ক সল, নাক্স ভম, কলোসিন্থ, মার্ক কর এরকম ঔষধ দিবেন। আমাশয় এর চিকিৎসায় হোমিওপ্যাথি দারুণ কাজ করে।

অথবা, আয়ুর্বেদিক ঔষধ বি. পি. এইচ কোম্পানির (Syrup: Belia) খেয়ে দেখতে পারেন।

সবচেয়ে ভালো হবে যদি আপনি ভালো একজন ডাক্তারের পরামর্শ নেন। (আর হ্যাঁ ভালো কোনো ডাক্তার দেখালে অবশ্যই আপনি সুস্থ হয়ে উঠবেন।)


করেছেন (3 পয়েন্ট)
ভাইয়া, আমার কাছে তু আমাশয় লাগছেনা। আমাশয় হলে ত সবসময় পেটে কামড় দিয়ে ধরত আর ঘন টয়লেটে যেতে হত। দিনে পায়খানা হয় মাত্র ২ বার। তবে হ্যা কোন কোন দিন পায়খানার বেগ হলে পেটে কামড় দিয়ে ধরে। # আমাশয় বলে MBBS ডাক্তারের কাছ থেকে অনেক মেট্রোনিডাজল সহ অনেক tablet খেয়েছি কিন্তু কোন কাজ হয়নি। আজ প্রায় ৫ মাস হয়ে গেল এই রোগের।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
12 অগাস্ট 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন shahjalal al habib (8 পয়েন্ট)
4 টি উত্তর

294,378 টি প্রশ্ন

381,000 টি উত্তর

115,192 টি মন্তব্য

161,690 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...