বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
1,270 জন দেখেছেন
"নেটওয়ার্ক" বিভাগে করেছেন (19 পয়েন্ট)
কিভাবে উত্তরা ব্যাংকের ওয়েব সাইট এর মাধ্যমে নিজের একাউন্ট ব্যালেন্স চেক করব?
করেছেন (19 পয়েন্ট)
কেউ উত্তর দিন প্লিজ???

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (13 পয়েন্ট)
১।প্রথমে আপনাকে উত্তরা ব্যাংকের একটি অনলাইন ফর্ম (যেটা দ্বারা আপনি অনলাইনে ব্যাংকের যাবতীয় তথ্য এবং লেনদেন করতে পারবেন)হাতে কলমে পূরণ করতে হবে।এই ফরমটি আপনার নিকটস্থ উত্তরা ব্যাংকের শাখা হতে ও আপনি গ্রহণ করতে পারবেন।ফরমটি ব্যাংক কর্মকর্তার দ্বারা সনাক্ত হওয়ার পর ব্যাংক আপনাকে একটি অনলাইন একাউন্ট দিবে ও একটি অনলাইন পিন নাম্বার দিবে।এখন আপনি অনলাইনে জন্য রেজিস্ট্রি হয়ে গেলেন।এখন আপনি ব্যাংকের ওয়েবসাইটে ঢুকে আপনার অ্যাকাউন্ট দ্বারা যাবতীয় তথ্য দেখতে পারবেন আপনার ব্যালেন্স যাচাই করতে পারবেন।অন্যথায় ব্যাংকের ওয়েবসাইটে ঢুকলে আপনি একাউন্ট দ্বারা কোন কাজ করতে পারবেন না।সুতরাং সর্বপ্রথম আপনাকে ব্যাংক কর্তৃক রেজিস্ট্রি হয়ে নিতে হবে নতুবা আপনি অনলাইনে কোন তথ্য জানতে পারবেন না।শুধুমাত্র ব্যাংক অ্যাকাউন্ট থাকলেই হয় না।অনলাইনে ব্যাংকিং এর জন্য আলাদাভাবে ব্যাংক থেকে রেজিস্ট্রি নিতে হয়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
0 টি উত্তর

312,626 টি প্রশ্ন

402,197 টি উত্তর

123,510 টি মন্তব্য

173,226 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...