বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
4,183 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (13 পয়েন্ট)

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,733 পয়েন্ট)

দুধের সাথে মধু মিশিয়ে প্রতিদিন এক গ্লাস করে খান । আস্তে আস্তে ঠিক হয়ে যাবে 

0 টি পছন্দ
করেছেন (1,350 পয়েন্ট)

এটা কোন সমস্যা নয়। হস্তমৈথুন্য বন্ধ করুন। প্রচুর পানি পান করুন।নিয়মিত রাতে ইসুফগুল বিজিয়ে খান।ঠিক হয়ে যাবে।

0 টি পছন্দ
করেছেন (639 পয়েন্ট)
না, এটা কোনো অসুস্থতার লক্ষণ না। এটিকে বলা হয় কামরস। উত্তেজনার সময়ে এটি বের হয়ে থাকে। কাম রস হচ্ছে প্রাক-চরমানন্দ-তরল। এটি স্বচ্ছ পানির রঙের আঠালো তরল, যা যৌন চিন্তা/লিঙ্গত্থানের পর পুরুষাঙ্গ থেকে নিঃস্বরিত হয়। কাম রসকে ইংরেজীতে প্রি-কাম, ডগ ওয়াটার কিংবা স্পিড ড্রপ ও বলা হয়। কাম রস এবং বীর্য প্রায় একই প্রকার তরল। এতে শুধু কিছু রাসায়নিক পার্থক্য আছে। এই তরলের পরিমান ব্যক্তিভেদে পার্থক্য হয়। অনেক পুরুষের এটি বিন্দুমাত্রও নির্গত হয়না আবার অনেকের তা ৫ মিঃলিঃ পর্যন্ত হতে পারে। কাম রসের কাজ সমুহঃ অম্লিক পরিবেশ শুক্রানুর জন্য ক্ষতিকর। প্রস্রাবের ফলে মুত্রনালীতে কিছুটা রাসায়নিক পদার্থ থেকে যায়। কাম রস সেসব অপ্রয়জোনীয় রাসায়নিক পদার্থকে নিষ্ক্রিয় করে শুক্রানুর জন্য নিরাপদ রাস্তা তৈরি করে। অপরদিকে নারী যোনী সাধারনত অম্লিয় (এসিডিক), তাই মুল বীর্যপাতের আগে এ তরল যোনীতে প্রবেশ করে যৌনাঙ্গের ভিতরের পরিবেশকে স্বাভাবিক করে যাতে বীর্যের সাথের শুক্রানু যোনীতে জীবিত থাকে। এটি যোনীপথকে পিচ্ছিল করার জন্য লুব্রিকেটর হিসাবে কাজ করে। সমস্যা সমুহঃ যদিও কাম রস পরিমানে অতি সামন্য তবুও এর সাথে পুর্বের কিছু শুক্রানু (এমনকি একদিন পুরানো) বেরিয়ে আসতে পারে। তাই নারী-পুরুষের এ ব্যাপারে সতর্ক থাকা উচিৎ যে কাম রস যোনীতে প্রবেশ করলে এর থেকেও গর্ভধারন হয়ে যেতে পারে। কাম রস থেকেও এইডস সহ অন্যান্য যৌন বাহীত রোগ (STD) ছড়াতে পারে।।
0 টি পছন্দ
করেছেন (5,551 পয়েন্ট)
প্রথমত হস্তমৈথুন ছাড়তে হবে।প্রতিদিন রাতে ও সকালে একটা করে সিদ্ধ ডিম ও এক গ্লাস করে দুধ খান।দিনে দুইবার দুই চা-চামচ করে মধু খান।পুষ্টিকর খাবার খান।সব ঠিক হয়ে যাবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর
2 টি উত্তর
13 ডিসেম্বর 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃআশরাফুল ইসলাম৯৮ (20 পয়েন্ট)

321,770 টি প্রশ্ন

412,051 টি উত্তর

127,600 টি মন্তব্য

177,317 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...