বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
1,225 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
আমার বয়স বাইশ! কিছু দিন আগে হঠাত করে আমার ইরেকশন বন্ধ হয়ে যায়! এর সাথে আরো নানা সমস্যা! যেমন উচ্চ রক্তচাপ, মানুষিক টেনশন, অনিয়মিত হৃদস্পন্দন ( মিনিটে ৮০-১২০ বার)  ইত্যাদি! এটা মুলত শুরু হয় আমার নানা যেদিন মারা যায় সেদিন সারা দিন মানুষিক ভাবে ভয়ে থাকার পর থেকে!
এর পর আমি ডাক্তারের কাছে গেলে উনি থাইরয়েড সহ বিভিন্ন হরমোনের টেস্ট দেন।  বেশ কয়েক দফায় টেস্ট করেও কোন রোগ নির্নয় না হলে আমাকে ড্রিপ্রেসন কমাতে Frenxit আর indever 10 খেতে দেওয়া হয়!
এগুলো খেয়ে আমি মোটামুটি সুস্থ ও হয়ে উঠি! কিন্তু তবু মাঝে মধ্যে আমার আগের অবস্থা সপ্তাহ খানেক এর জন্য ফিরে আসে!
যখন এমন হয় তখন প্রথমেই আমার লিঙ্গ শিথিল, নরম ও ঠান্ডা হয়ে যায়! এবং অনুভুতি শক্তি ও সেখানে কমে যায়! এমন টা এক সপ্তাহের মতো থাকে।  এর সাথে শারীরিক দুর্বলতা থাকে! এবং শরীর এর ভীতর সর্বক্ষণ হালকা কাঁপুনি অনুভূত হয়! শুয়ে থাকলে মনে হয় ভুমিকম্প হচ্ছে বুঝি। এসকল লক্ষণ থেকেই ডাক্তার থাইরয়েড এর সমস্যা বলে ধারনা করেছিলেন! যা পরে পরিক্ষায় নেগেটিভ আসে!
আমার প্রশ্ন হচ্ছে এটা কি মস্তিকের কোন রোগ? আর বার বার এ অবস্থা ফিরে আসা থেকে মুক্তির উপায় কি?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,733 পয়েন্ট)

আপনার মনে হয় টেস্টোস্টেরোন হরমোন এর মাত্রা কম । মানসিক দুশ্চিন্তা করেন মনে হয় । টেনশন বাদ দিতে হবে । হাটাহাটি করতে হবে । ব্যায়াম করলে ভাল থাকবেন 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
27 অক্টোবর "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
0 টি উত্তর
22 ডিসেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন কাজল আসান (13 পয়েন্ট)
1 উত্তর
22 এপ্রিল 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন CreativeMehedi (145 পয়েন্ট)

352,391 টি প্রশ্ন

446,427 টি উত্তর

139,897 টি মন্তব্য

187,943 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...