বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
230 জন দেখেছেন
"শিক্ষা+শিক্ষা প্রতিষ্ঠান" বিভাগে করেছেন (60 পয়েন্ট)
সমস্যায় আছি কেউ বলে পরিসংখ্যান নিলে ভবিষ্যৎ এ কাজে লাগবে,কেউ বলে অর্থনীতি সহজ।কোনটা নিলে ভালো রেজাল্ট করতে পারবো?

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (535 পয়েন্ট)

কমার্স এর জন্য চতুর্থ বিষয়ে পরিসংখ্যান নেওয়াটাই ভালো হবে ।  পরিসংখ্যান পুরোটাই সুত্রের উপর ,  অংকগুলোর সমাধান তাই ভালো ভাবে করা যায় ।  আপনি একটু পড়ালেখা করলেই

সহজেই A+ তুলতে পারবেন । 

করেছেন (60 পয়েন্ট)
অর্থনীতি কেমন ? জানালে ভালো হতো
করেছেন (535 পয়েন্ট)

দুঃখিত আমার পরিসংখ্যান ছিল ,  অর্থনীতি সম্পর্কে জানা নেই ।

আপনি পরিসংখ্যান নিয়ে পড়ুন ভালো হবে । 

0 টি পছন্দ
করেছেন (828 পয়েন্ট)
পরিসংখ্যান এবং অর্থনীতি উভয় বিষয় প্রায় সমান গুরুত্বপূর্ণ।  এক্ষেত্রে আপনি পরিসংখ্যান নিন। যা আমার ব্যক্তিগত মতামত থেকে বললাম।  তবে আপনার যদি ভালো মনে না হয় তাহলে অর্থনীতি নিয়ে পারেন, তবে নেয়ার আগে অবশ্যই ভালোভাবে বিবেচনা করে নিবেন। যাতে করে পরে কোন সমস্যা না হয়।
0 টি পছন্দ
করেছেন (201 পয়েন্ট)
ভাই....আপনি যা শুনেছেন তা ঠিক,! যদি আপনি সহজ ৪র্থ বিষয় নিতে চান তাহলে "অর্থনীতি" সাবজেক্টটি নিন,যদি "পরিসংখ্যান" নিতে চান নিন, ভবিষ্যত এ কাজে লাগবে,আর হ্যাঁ এই মনে করোনা যে অর্থনীতি ভবিষ্যতে কাজে আসবে না! অবশ্যই কাজে আসবে.....এটা আপনার ভবিষ্যত পড়াশোনা অথবা ক্যারিয়ারের উপর নির্ভর করবে।
করেছেন (60 পয়েন্ট)
পেরাক্টিকাল মর্ক আছে কোনটায়?
0 টি পছন্দ
করেছেন (23 পয়েন্ট)
সলিড নাম্বার পাওয়ার জন্যে পরিসংখ্যান নেয়া ভাল হবে।অংক একটু করলেই নাম্বার অর্জন করতে পারবে।আর সিলেবাস খুবই কম এটাই সব থেকে বড় সুবিধা।

আর অর্থনীতি নিলে তোমাকে প্রচুর পড়তে হবে, লিখতেও হবে। কিন্তু সলিড নাম্বার পাওয়া যাবে না।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

304,649 টি প্রশ্ন

393,358 টি উত্তর

119,681 টি মন্তব্য

168,897 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...