বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
155 জন দেখেছেন
"বিনোদন ও মিডিয়া" বিভাগে করেছেন (11 পয়েন্ট)

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,198 পয়েন্ট)

নায়ক হতে গেলে শ্যামলা বা ফসা' রং এর বিষয়টা বড় কথা নয়, নায়ক হতে চাইলে যোগ্যতা ও সুন্দর চেহারার বিষয়টাই প্রাধান্য পায়।

0 টি পছন্দ
করেছেন (148 পয়েন্ট)
চেহারাটা গুরুত্বপূর্ণ নয় গুরুত্বপূর্ণ হচ্ছে অভিনয়টা আর আপনা যোগ্যতা আপনি যদি নায়ক হতে চান তাহলে আপনাকে এফডিসিতে যোগাযোগ করতে হবে ।
0 টি পছন্দ
করেছেন (345 পয়েন্ট)
নায়ক হতে গেলে যা লাগবে, ১. চেহারা থাকতে হবে যদি নায়ক হতে চান। চরিত্রা ভিনেতা হতে চাইলে চেহারা মোটামুটি হলেই চলে। নায়ক হতে হলে চেহারা দশজনের চেয়ে বেশি সুদর্শন হতে হবে। ২.শরীর গঠন করতে হবে। দেখতে যেনো ফিট মনে হয় সেই জন্য শরীরচর্চা করতে হবে। ফ্যামিলী প্যাক হলে চলবে না, সিক্স প্যাক হলে সেক্স অ্যাপিল বাড়বে নারী দর্শকদের কাছে। ৩. অভিনয় কোনোদিন শেখা যায় না। যার মধ্যে এই দক্ষতা আছে সে এমনিতেই ভালো পারে অভিনয়। যার মধ্যে নেই সে সারাজীবনেও পারে না। ৪. একশন হিরো হতে চাইলে ফাইটিং জানতে হবে। ব্রুসলী হওয়ার দরকার নাই। একটু হাত পা ছুড়াছুড়ি জানতে হবে। আর আমরা তো এমনিতেই মারামারিতে সিদ্ধহস্ত। একটু প্র্যাকটিস করলেই এই জিনিস পারার কথা তবে নাচটা ভালো জানাটা দরকার রোমান্টিক নায়ক হতে চাইলে। একজন ডান্স মাস্টার রেখে তিন মাস প্র্যাকটিস করতে পারেন। নাচ রপ্ত হয়ে যাবে। ৫. আপনার চেহারা দেখে মনে হচ্ছে ভালো কমেডিয়ান হিসেবে নাম করতে পারবেন। কমেডিয়ানদের কাজ সবচেয়ে কঠিন। কাঁদানোর কাজ একেবারে সোজা। সুতরাং জি মিরাক্কেলে প্রথমে নাম লিখিয়ে সেখানে নিজের প্রতিভা দেখাতে পারেন। কোনো পরিচালকের নজরে চলে আসতে পারেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

321,675 টি প্রশ্ন

411,974 টি উত্তর

127,570 টি মন্তব্য

177,288 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...