বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
338 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
আমার ঘন ঘন স্বপ্নদোষ হই।আর মনে হই প্রস্রাব এর সাথে বীর্য বের হয়।আর আমার বীর্য একেবারে পাতলা,এখন আমি কি করব আর কি ঔষধ খাব? আর আমার শরীর অনেক চিকন। আমার বয়স ১৯, আমি অনেক দুর্বল তাই অনেক কষ্টে আছি যদি এর সমাধান দিতেন,তাহলে আমার অনেক উপকারে আসতো..

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (8,412 পয়েন্ট)
স্বপ্নদোষ আসলে কোন মারাত্নক রোগ বা অসুখ নয়। এটি একটি স্বাভাবিক প্রক্রিয়া যা সকলের ক্ষেত্রে প্রযোজ্য।কারন প্রতিনিয়ত আমাদের বীর্য থলি পরিপূর্ণ হয়ে যাচ্ছে।তাই সেগুলো কমানোর জন্য স্বপ্নদোষ ও প্রসাবের মাধ্যমে বের হয়ে যায়।তবে অতিরিক্ত (সপ্তাহে ৩-৪ বারের বেশি) স্বপ্নদোষ হলে চিকিৎসা নেওয়া প্রয়োজন।
::স্বপ্নদোষ দুর করতে করণীয়::
১.আয়াতুল কুরসি পড়ে ঘুমান। ২.যৌন চিন্তা,পর্ণগ্রাফি দেখা,খারাপ অভ্যাস ত্যাগ করতে হবে।৩.সবসময় টেনশন,ধুমপান ও দুশ্চিন্তামুক্ত এবং পর্যাপ্ত ঘুমাবেন।৪.ঘুমানোর আগে প্রসাব ও রাত্রে উঠে প্রসাব করবেন।৫.প্রতিদিন সকালে ২চা চামচ মধু পান করলে সুফল পাবেন।৬.দৈনিক বেশি পরিমাণে পানি পান করবেন।৭.ইসবগুলের ভূসির শরবত অতিরিক্ত স্বপ্নদোষ রোধ করে।৮.সব ধরনের উত্তেজক খাদ্য ও মেডিসিন গ্রহন থেকে বিরত থাকবেন।

:::অতিরিক্ত স্বপ্নদোষ হলে হামদর্দ এর "জারনাইড" সিরাপ টি সেবন করুন। এছাড়াও যৌন বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিতে পারেন।
করেছেন (8,412 পয়েন্ট)
ঘন ঘন স্বপ্নদোষ হওয়ার কারনেই আপনার বীর্য পাতলা ও শরীর দুর্বল|অতিরিক্ত স্বপ্নদোষ থেকে রক্ষা এবং পুষ্টিকর খাদ্য গ্রহন করতে থাকুন|আশা করি দ্রুতই সমাধান পাবেন|
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

294,068 টি প্রশ্ন

380,680 টি উত্তর

115,095 টি মন্তব্য

161,492 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...