বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
39 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)
যখন আমি কলেজে প্রথম ক্লাশে গেলাম তখন থেকে একটি মেয়ে কে আমার ভাল লাগে কিন্তু যদি সে না করে দেয় সেই ভয়ে কিছু বলি নি। কিন্তু যখন প্রায় ২ বছর দেখতে দেখতে কেটে গেল তখন আমার মনে হচ্ছে তাকে সবকিছু খুলে বলা। যখন ইন্টারের পরিক্ষার জন্য আমাদের কে কলেজ থেকে বিদায় জানিয়ে দিচ্ছে তখন আমার খুব কষ্ট হচ্ছে। মনে হয় তাকে আমি আর কখনো পাব না। না তাকে সব কিছু বললাম যে আমি তাকে ২ বছর ধরে ভালবাসি কিন্তু না সে আমাকে ভালবাসবে না। যখন পরিক্ষা দিচ্ছি তখন মাঝামাঝি সময়ে সে সাড়া দেয়। এখন আমাদের সম্পর্কের ১ বছর কিন্তু তার মা চায় যে আমার পরিবার নিয়ে সব কিছু ঠিক করি। কিন্তু আমি আমার পরিবার কে কিছু বলতে পারছি না। এখন আমি কি করতে পারি এ দিকে তার মা আমাকে খুব চাপ দিচ্ছে।

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (133 পয়েন্ট)
যেভাবেই হক আপনার পরিবারকে রাজি করান|কারন কোন মাই বলবেনা যে তার মেয়ের মান সম্মান যাক তাই মেয়ের মা আপনাকে চাপ দিচ্ছে|তাই আপনি যদি মেয়েটিকে সত্যি কারে ভালবেসে থাকেন তাহলে আপনার পরিবারকে রাজি করান|আর যদি রাজি না করান তহলে তারা মেয়েটিকে অন্য জায়গায় বিয়ে ধিতে পারে|*
0 টি পছন্দ
করেছেন (33 পয়েন্ট)

আপনি যখন তাকে খুব ভালোবসেন সে আপনাকে ভালোবাসে। তাহলে এখন Problem হচছে আপনার পরিবার কে নিয়ে! তো সব Problem Solp করার জননো আপনার কোন ভাবি থাকলে তাকে আগে বলুন যে আপনি বিয়ে করবেন। আর তাতেও যদি না হয় তাহলে সরাসরি নিজের মাকে বলে দিবেন। আমার মনে হয় এবার বিয়ে হবেই।

0 টি পছন্দ
করেছেন (7,924 পয়েন্ট)

আপনি আপনার পরিবারকে বুঝিয়ে বলুন

তাদের সবাইকে বুঝিয়ে বলুন আপনি

মেয়েটিকে ভালোবাসেন

তাকে নিয়ে সুখে থাকতে চান

তাকে বিয়ে করে সুখে থাকতে চান

বাবা মায়ের কাছে সন্তানের সুখের থেকে

বড় কিছু নাই

তাই আপনি তাদের সব বুঝিয়ে বলুন

দেখবেন তারা আপনার কথা ঠিকি মেনে নিয়েছে

আপনি আল্লাহ্‌ কে ডাকুন

তার কাছে সাহায্য চান

ইনশাল্লাহ  আল্লাহ আপনাকে সাহায্য করবেন আশা করি

বুঝতে পেরেছেন 

টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

294,067 টি প্রশ্ন

380,680 টি উত্তর

115,095 টি মন্তব্য

161,492 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...