বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
47 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (9 পয়েন্ট)

আমার (বর্তমান বয়স ২০) অনেক ছোটবেলা ( ১৫/১৬ বছর) থেকে খুব বেশি হস্তমৈথুন করার অভ্যেস ছিল। বর্তমানে আমি কোনো পর্ণ ভিডিও এবং এইসব রিলেটেড কোনো জিনিসই দেখি না। নিয়মিত নামাজ পড়ার চেস্টা করি। ইদানিং এই হস্তমৈথুন করার অভ্যেস ছাড়ার কারণে খুবেই ঘন ঘন (৩/৪ দিন পরপর)স্বপ্নদোষ হয় এবং পুরো শরীরে আমি দুর্বল অনুভব করি।এর ফলে আমি আমার জৌনাঙ্গে জোর পাই না। সেটি বাঁকা ও ছোট হয়ে আছে। আমি খুবই চিন্তিত। বর্তমানে হস্তমৈথুন করি না,নিয়মিত খাওয়া দাওয়া করি তবুও কেন এই অবস্থা আমার!!! এই ঘন ঘন স্বপ্নদোষ থেকেও মুক্তি পাচ্ছি না।আমাকে সাহায্য করুন। কি করলে আমি পুরোপুরি সুস্থ হব???

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,008 পয়েন্ট)
মাসে ৪-৫ দিন সপ্নদোষ হওয়া অনেক সময় স্বাভাবিক ধরা হয়।এর চেয়ে বেশি হলে যৌন বিশেষঞ্জ ডাক্তারের পরামর্শ নিন।আর যেমন স্বাভাবিক চলাফেরা করছেন তেমনি চালিয়ে যান।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
0 টি উত্তর
2 টি উত্তর
30 সেপ্টেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sadiq (6 পয়েন্ট)
2 টি উত্তর
13 এপ্রিল 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ মাহিন ইসলাম (1 পয়েন্ট )

293,565 টি প্রশ্ন

380,057 টি উত্তর

114,872 টি মন্তব্য

161,146 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...