243 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (366 পয়েন্ট)

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (5,928 পয়েন্ট)
ইমেইলেরে মধ্য আপনি এগুলো রাখতে পারবেন না। তবে ইমেইলের মাধ্যমে একাউন্ট করে আপনি রাখতে পারবেন। যেমন, আপনার যদি জিমেইল আইডি থাকে, তাহলে Google Drive, Dropbox ইত্যাদি অনলাইন স্টোরেজে আপনার যে কোনো ডাটা রাখতে পারবেন।
করেছেন (366 পয়েন্ট)

google drive এ পাসওয়ার্ড ও ইমেইল কিভাবে সেট করব?

করেছেন (5,928 পয়েন্ট)
আপনার জিমেইলের ইমেইল পাসওয়ার্ডই গুগল ড্রাইভের ইমেইল পাসওয়ার্ড। লগইন করার সময় এগুলো দিলেই হয়ে যাবে।
করেছেন (366 পয়েন্ট)
মনে করুন আমি গুগল ড্রাইভে ঢুকব যেখানে আমার তথ্য লুকানো আছে তখন সেখানে password ছাড়া লগিন করা যাবেনা।এমন সিস্টেম থাকলে বলুন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (785 পয়েন্ট)
আপনি ডিগো (DEGOO) অ্যাপ ব্যবহার করতে পারেন।গুগল অ্যাকাউন্ট দিয়ে সাইন আপ করবেন।তারপর আপনাকে ১০০ জিবি ফ্রি স্টোরেজ দেওয়া হবে।
করেছেন (366 পয়েন্ট)
এই app এর কার্যকলাপ বুঝতে পারছিনা,কিভাবে সব ডেটা সংরক্ষণ করব একটু বলবেন মানে আপ্লোড করা ছবি বা গান আর পাচ্ছিনা এখানে।আর এটা কি এমন করা যাবে যে password ছাড়া ঢুকা যাবেনা?
করেছেন (785 পয়েন্ট)
এটা সম্পূর্ণ অনলাইন ভিত্তিক আপনার সকল ডাটা অনলাইনে রেখে পরবর্তিতে ব্যাবহার করা যাবে। অনলাইন এ রাখার পর ডাউনলোড করে ব্যবহার করতে হবে। আপনি মেনু বার থেকে দেখে দেখে বুঝে নিতে পারেন। অন্য অ্যাপস দিয়ে এটকে পাসওয়ার্ড প্রোটেক্ট করতে পারেন ভাই আর বেশি কিছু লিখতে পারছিনা।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
01 জানুয়ারি 2014 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন mhf312 (2,818 পয়েন্ট)
1 উত্তর

283,269 টি প্রশ্ন

367,720 টি উত্তর

110,791 টি মন্তব্য

152,832 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...