152 জন দেখেছেন
"বিনোদন ও মিডিয়া" বিভাগে করেছেন (91 পয়েন্ট)

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,120 পয়েন্ট)

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ শুরু হচ্ছে আগামীকাল শুক্রবার। স্বাগতিকদের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবেন সাকিব-মুশফিকরা। বাংলাদেশ সময় বিকেল পৌনে ৪টায় শুরু হবে ম্যাচটি। সিরিজের ছয়টি ম্যাচই একই সময় শুরু হবে।

কোন টিভিতে দেখা যাবে ত্রিদেশীয় সিরিজের খেলাগুলো, তা নিয়ে ক্রিকেটপ্রেমীদের আগ্রহের কমতি নেই। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা গেছে, খেলাগুলো বাংলাদেশে সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি ও মাছরাঙা টেলিভিশন।

সিরিজে বাংলাদেশ ও আয়ারল্যান্ড ছাড়া অন্য দল নিউজিল্যান্ড। প্রতিটি দলই একই প্রতিপক্ষের সঙ্গে দুটি করে ম্যাচ খেলবে। সিরিজে দলগুলো খেলবে চারটি করে ম্যাচ। আসরের কোনো ফাইনাল নেই। সবচেয়ে বেশি পয়েন্ট পাওয়া দল হবে সিরিজ-সেরা।

বাংলাদেশের জন্য এই সিরিজ যথেষ্টই গুরুত্বপূর্ণ। সিরিজে ভালো কিছু করতে পারলে র‍্যাংকিংয়ে উন্নতি হবে, আগামী সেপ্টেম্বর পর্যন্ত আটের মধ্যে র‍্যাংকিং ধরে রাখতে পারলে পরবর্তী বিশ্বকাপে সরাসরি অংশ নেওয়ার সুযোগ পাবে। এর পর ১ জুন থেকে চ্যাম্পিয়নস ট্রফি শুরু হবে ইংল্যান্ডে।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ সূচি

১২ মে বাংলাদেশ-আয়ারল্যান্ড

১৭ মে বাংলাদেশ-নিউজিল্যান্ড

১৯ মে বাংলাদেশ-আয়ারল্যান্ড

২৪ মে বাংলাদেশ-নিউজিল্যান্ড

করেছেন (6,025 পয়েন্ট)
ভাই ,প্রশ্নের চাহিদা কি আপনার উত্তরটি পূরণ করতে পেরেছে ?
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (6,025 পয়েন্ট)
বাংলাদেশের খেলাগুলো বিটিভি সরাসরি সম্প্রচার করবে এটা নিশ্চিত । তবে অন্যান্ন দেশের খেলা দুয়েকটা সম্প্রচার নাও করতে পারে । তবে সকল খেলা সরাসরি সম্প্রচারের সম্ভাবনাই বেশী
করেছেন (91 পয়েন্ট)
ধন্যবাদ ভাইয়া.......
করেছেন (6,025 পয়েন্ট)
আপনাকেও স্বাগতম , বিস্ময়ের সাথেই থাকুন ।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
14 জানুয়ারি 2018 "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Sohel Rana N.C (91 পয়েন্ট)
1 উত্তর
2 টি উত্তর
12 সেপ্টেম্বর 2018 "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Kowsar ali (0 পয়েন্ট)

283,200 টি প্রশ্ন

367,639 টি উত্তর

110,740 টি মন্তব্য

152,797 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...