বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
532 জন দেখেছেন
"পবিত্রতা ও সালাত" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন
আমার বাগিনার বয়স ১৩ বছর সে ১০ বছর বয়সে হাফেজ হয়েছে তার খুব ইচ্ছে সে তারাবির নামাজ পরাবে কিন্তু কিছু মানুষ তার বিরধিতা করছে যার কারনে সে অনেক কষ্ট পাচ্ছে এমত অবস্থায় তার কুরআন তেলাওয়াত আরো বলিষ্ঠ ময় করতে তার জন্য তারাবির নামাজ পরানো টা খুব জরুরি তাই এর কন্য কুরআন এবং হাদিসের সঠিক ব্যাখ্যা চাচ্ছি।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,789 পয়েন্ট)

তারাবীহ হোক আর অন্য কোন নামায হোক ইমামতির জন্য বালেগ তথা প্রাপ্ত বয়স্ক হওয়া শর্ত। আর বালেগ হওয়ার নিদর্শন হল স্বপ্নদোষ হওয়া। যদি তাও না হয় তাহলে চন্দ্র মাস হিসেবে কমপক্ষে ১৫ বছর বয়স হওয়া।

আপনার ভাগিনার কুরআন শরীফ মজবুত করার জন্য সে অপ্রাপ্ত বয়স্কদের নিয়ে তারাবীহর জামাআত করবে। এছাড়াও একাকী নফল নামাযে উচ্চস্বরে কুরআন তিলাওয়াত করবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
08 নভেম্বর 2016 "ইসলাম" বিভাগে জিজ্ঞাসা করেছেন iqbalahmed (11 পয়েন্ট)
1 উত্তর
06 ফেব্রুয়ারি 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Rr Rakib (20 পয়েন্ট)
4 টি উত্তর

331,253 টি প্রশ্ন

422,024 টি উত্তর

131,048 টি মন্তব্য

181,019 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...