বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
1,560 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
স্যার,

আমার স্ত্রীর মাসিক নিয়মিত হয়। ওর মাসিক ৩ দিন করে থাকে। গত মার্চ মাসের ২ তারিখ মাসিক হয়েছে আর ৫ তারিখে সেরেছে। সাত তারিখে কন্ডম দিয়ে সহবাস করি বাট সেটা ফেটে যায়। তারপর তাকে নরিক্স খাওয়াই। এরপর ২১ তারিখ এবং ২৩ তারিখ সহবাস করি।

এখন এপ্রিলের ২ তারিখ মিন্স হয়েছে বাট ক্লিয়ার হয়নি, ৩ তারিখ থেকে মাসিক হয়নি। পরে ৫ তারিখ বেবী চেকে পজেটিভ রেজাল্ট পেয়েছে। 

এখন মাসিক ক্লিয়ারের জন্য কি করা যায়?

বাচ্চা নষ্ট করার জন্য কি করতে হবে?

আর ইসোভেন্ট ট্যাবলেট কখন খেতে হবে?

প্লিজ আমাকে জানালে বিশেষভাবে উপকৃত হতাম এবং আপনাদের টীমের কাছে কৃতজ্ঞ থাকিবো। 

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,273 পয়েন্ট)
আসলে মাসিক হওয়ার ঔষধ আর বাচ্চা নষ্ট করার ঔষধ এক নয়। কাজেই আপনি বাচ্চা নষ্ট করলেই মাসিক ক্লিয়ার হবে। এজন্য MM Kit ব্যবহার করতে পারেন। তবে বাসায় একা একা করা ঝুঁকিপূর্ণ। কারন এতে প্রচুর রক্তক্ষরণ হয়ে থাকে। আর Clotting time যদি বেশি হয় তাহলে আরো বিপদে পড়বেন। কাজেই একজন অভিজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে থেকে এই কাজ করতে হবে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
03 জানুয়ারি 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন soleman (77 পয়েন্ট)
0 টি উত্তর

304,463 টি প্রশ্ন

393,160 টি উত্তর

119,608 টি মন্তব্য

168,802 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...