বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
100 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (73 পয়েন্ট)

আমার খালাতো বোনের বিয়ে হইছে কয়েক দিন আগে। তার বিয়ের আগে আমার তার প্রতি কোন দূর্বলতা ছিল না। তার বিয়ের দিন তার জন্য আমার কেমন যেন খারাপ লাগছিল। এখন কয়েকদিন ধরে তার সাথা ইমুতে কথা হয়। সত্যি  করে বলতে বেপারটা অনেক গভীরে চলে গেছে। হঠাৎ জানতে পারলাম সে আমায় ক্লাস ৭ থেকে ভালবাসে। এখন আমার সাথে কথা না বলতে পারলে সে পাগল হয়ে যায়। আমি এখন কি করবো? 

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (124 পয়েন্ট)
 
সর্বোত্তম উত্তর

ভুলটা আপনাদের দুইজনরই ছিল। সময় থাকতে কেউ কাউকে বলেননি। কিন্তু এখন আপনারা যেটা করছেন সেটা ভুল না মহা ভুল। একবার চোখ বন্ধ করে ভাবুন তো আপনারা যেভাবে কথা বলা শুরু করেছেন তার ফল কী হবে? যদি ফলটা ভাবতে পারেন তাহলে আজই নিজেকে এবং আপনার খালাতো বোনকে বোঝান যে এখন আর সম্ভব না। আপনারা যা চিন্তা করছেন তা শুধুই আবেগ, যা ক্ষণস্থায়ী। কিন্তু মেয়েটার মা বাবা, ঐ ছেলেটার মা বাবা আবেগকে আশ্রয় করে তাদের বিয়ে দেয়নি। তাদের পরস্পরের সম্পর্কটা কেন নষ্ট করবেন ভাই? কতগুলো মানুষ এই সম্পর্কে সম্পর্কিত। কয়েন দিন ভুলে থাকার চেষ্টা করুন, কষ্ট হবে। তবে অবশ্যই পারবেন। আর একটা কথা,  আপনার মা- বাবা কি আপনার খালাত বোনকে এই অবস্থায়  মেনে নিতে পারবে? বাংলাদেশের সমাজ ব্যবস্থায় এটা কতটুকু গ্রহণীয় হবে তা তো আপনি ভালো করেই বুঝতে পারছেন। কারন আপনিও সমাজের একজন। অল্প কথায় অনেক কিছু বুঝানোর চেষ্টা করলাম ভাই। একটু ঠান্ডা মাথায় ভাবুন সঠিক পথ পেয়ে যাবেন। আর দুইজনের সুখের জন্য এত লোককে অসুখী করবেন ই বা কেন?  

0 টি পছন্দ
করেছেন (379 পয়েন্ট)
আপনার খালাতো বোনের বিয়ের পর আপনি জানতে পারলেন আপনাকে অনেক আগে থেকেই ভালোবাসতো।আপনিও তাকে এখন ভালোবাসেন।কিন্তু একটা কথা ভাই আপনার খালাতো বোনের এখন বিয়ে হয়ে গেছে এখন আর কিছু করার নেই।আপনি তাকে বুঝান সমাজ আছে,পারিবিরক ব্যপার আছে।আপনার খালাতো বোনকে ভালো করে বুঝিয়ে বলতে পারেন তার বিয়ে হয়ে গেছে এখন সংসার আছে এভাবেই থাক।অকারণে পিতা মাতাকে এখন কষ্ট দেওয়ার কোনো কারণ নাই।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
03 সেপ্টেম্বর 2017 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন জীহাদ শেখ (57 পয়েন্ট)

304,463 টি প্রশ্ন

393,160 টি উত্তর

119,608 টি মন্তব্য

168,802 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...