বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
99 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (26 পয়েন্ট)

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (7,914 পয়েন্ট)


হতাশ হবেন না অপেক্ষা করুন। এছাড়া আরো কয়েকটি বিষয়ের উপর কোনো প্রশ্নের উত্তর পাওয়া না পাওয়া নির্ভর করে। যেমনঃ আপনার প্রশ্নটির উত্তর কোনো সদস্যের জানা আছে কি না। আপনার প্রশ্নটি সদস্যগণের নিকট বোধগম্য কি না। আপনার প্রশ্নটির উত্তর যেই সদস্যের জানা আছে তাঁদের চোখে পড়েছে কি না।

 আপনার প্রশ্নটির উত্তর দেওয়ার মতো কোনো সদস্যের নিকট তাঁর সময় আছে কি না। আপনার প্রশ্নটির উত্তর দেওয়ার মতো সদস্যের মন মানসিকতা আছে কি না। উপরোক্ত বিষয়ের উপর একটি প্রশ্নের উত্তর পাওয়া না পাওয়াটা নির্ভর করে। 

একটি প্রশ্ন করলে একই প্রশ্ন পূনরায় করবেননা, যদি আপনি কোনো প্রশ্ন করেন এবং আপনার সেই প্রশ্নের উত্তর পাননি তখন আপনার সেই প্রশ্নটির মেয়াদ ৬ ঘন্টা হয়ে গেলে প্রশ্নটির নিচে "BUMP" নামের একটি অপশন পাবেন সেখানে ক্লিক করলে আপনার প্রশ্নটি পূনরায় বিস্ময়ের হোম পেইজে শো করবে।

ধন্যবাদ।

মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
11 মে 2015 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Farhad_prodhan (371 পয়েন্ট)
2 টি উত্তর
1 উত্তর
24 নভেম্বর 2015 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন নীরব রাতের পাখি (34 পয়েন্ট)

304,463 টি প্রশ্ন

393,160 টি উত্তর

119,608 টি মন্তব্য

168,802 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...