508 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (4 পয়েন্ট)
আমি একটা মেয়েকে পছন্দ করি,কিন্তু জানি না যে ও আমাকে পছন্দ করে কি না,কিন্তু ও আমার দিকে প্রায়,, তাকায়, তার সাথে কোনো দিন কথা বলিনি,,,আমি এখন ওকে প্রোপোজ করতে চাই,,,কিভাবে কথা শুরু করবো? (একমাত্র স্কুলেই তার সাথে দেখা হয়)

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (34 পয়েন্ট)
তার পছন্দের কাজগুলো করতে পারেন আর সরাসরি ভালোবাসি না বলে আগে তার সাথে ভালো ভালো কথা বলুন ইত্যাদী আগেই প্রোপোজ করবেন না । আগে কথা বলুন তারপর আগে প্রোপোজ করলে হয়ত আপনাকে অনেক খারাপ ভাববে আর হঠাৎ প্রোপোজ করা মানে মেয়েটাকে হারানো
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,323 পয়েন্ট)
আপনি আর মেয়েটি যদি একই স্কুলে পড়েন তাহলে কথা বলার সব চাইতে ভালো বুদ্ধি হচ্ছে যে আপনি তার কাছে কোন একটা বই চাওয়ার ছলে কথা বলতে পারেন । 
যদি দেখেন যে সে আপনাকে খুব সহজেই বই দিচ্ছে এবং একটু লজ্জা ও চাপা হাঁসি হাসছে তাহলে বুঝবেন যে সে আপনাকে  পছন্দ করে।  

বই নেয়ার সময় আপনার কাছে ইতিবাচক মনে হলে আপনি তার সাথে রেগুলার কথা বলুন এবং মিশতে চেষ্টা। করুন যখন দেখবেন যে সেও আপনাকে মিস করে তখন আপনি তাকে প্রপোজ করেন এতে কাজ হয়ে যাবে । 

আর যদি মনে হয় নেতিবাচক সে আপনাকে অবহেলা করতেছে তাহলে আপনি তার লাইন থেকে দূরে সরে যান । আর যদি মনে করেন যে না তাকে ছাড়া চলবেই না তাহলে লেগে থাকুন। 

উজ্জল আহমেদ রবিন প্রকৃতি প্রেমী একজন সাধারণ মানুষ। পছন্দ করেন সাধ্যানুযায়ী অপরকে সাহায্য করতে, নতুন কিছু জানতে ও জানাতে। আলোকিত মানুষ হওয়ার নিরন্তর প্রচেষ্টায় জ্ঞান অন্বেষণে যুক্ত আছেন বিস্ময়ের সাথে। সর্বোপরি একজন ভালো মানুষ হওয়াই তার লক্ষ্য। তিনি বিস্ময়ের সাথে আছেন সমন্বয়ক হিসাবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (133 পয়েন্ট)
তার সাথে কথা বলতে চেষ্টা করুন এবং নানা ছলে কথা বলুন যেমন আপনি কেমন আছেন এবং তার সামনে বেশি বেশি প্রশংশা করুন যেমন তোমাকে আজকে অনেক সুন্দর লাগছে ইত্যাদি|তার পর বন্ধুত শুরু করুন পরে সময় করে বলে দিবেন আপনি তাকে ভালবাসেন| ১
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
14 জুলাই 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন জাফর 1111 (9 পয়েন্ট)

283,269 টি প্রশ্ন

367,720 টি উত্তর

110,791 টি মন্তব্য

152,832 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...