বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
476 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (8 পয়েন্ট)
করেছেন (1,158 পয়েন্ট)
আপনাকে ধন্যবাদ জানাই যে আপনার  মাকে আপনি অনেক ভালবাসেন ।

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (18 পয়েন্ট)
আপনি আপনার মাকে মানসিক রোগের ডাক্তার দেখাতে পারেন। কারন ঃআপনার মায়ের চিন্তাশক্তি দ্বারা রোগের সৃস্টি। তবে মনে হয় উচ্চ প্রেশার আছে। চিন্তা শক্তি দ্বারা হৃদরোগ হওয়া যেতে পারে। এটি মস্তিস্কের সাথে সংস্পর্শ।
0 টি পছন্দ
করেছেন (1,310 পয়েন্ট)

এটা হৃদ রোগ নয়। মানুষিক সমস্যা। এটাকে ডিপ্রেশন বলে। একজন নিউরোলজির ডাক্তার দেখান।এটা ঠিক হয়ে যাবে। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

6 টি উত্তর
আমি একটি মেয়েকে ভালবাসি। আমরা অনেক বুঝিয়ে আমাদের ফ্যামিলি কে রাজি করাই বিয়ের জন্য। আমাদের আংটি বদল হয় কিন্তু মেয়ের বাবা মা চেয়েছিল আমাদের বিয়ে হয়ে যাক। কিছুদিন পরে আমার বাবা মা আমাকে বলে যে এই মেয়েকে তারা কিছুতেই বউ হিসেবে মেনে নিবেনা কারন তাদের মেয়ে পছন্দ হয়নি। কিন্তু আমি পালিয়ে গিয়ে মেয়েকে বিয়ে করে ফেলি। এখনও আমার ফ্যামিলি কিছুতেই রাজি হচ্ছে না। তারা বলছে আমি যদি মেয়েকে তালাক না দেই তাহলে আমাকে বাড়ি থেকে বের করে দিবে। আমি যেহেতু তাদের একমাত্র ছেলে তারা আমাকে বলেছে হয় তাদের সাথে থাকব নয়ত অই মেয়েকে নিয়ে থাকব। আমি বাবা মাকে কস্ট দিতে চাইনা আবার আমার ভালবাসার মানুস কেও কস্ট দিতে চাইনা।এখন আমি কি করব?
27 অক্টোবর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মাহাদি vai (9 পয়েন্ট)
2 টি উত্তর
আমি একটা মেয়েকে খুব পছন্দ করতাম, মেয়েটা ছিল হিন্দু। আমরা একই ক্লাশে পড়ি। আমাদের রোল ও পাশাপাশি। আমাদের ক্লাশে আরেকটা ছেলে ছিল যাকে আমি একদম ই পছন্দ করতাম না, একদিন দেখি মেয়েটা ওই ছেলের সাথে রিকশায় ঘুরছে, এতে আমার খুব খারাপ লাগল। তারপর থেকেই মেয়েটার ওপর আমার একটা চাপা ক্ষোভ তৈরি হয়। মেয়েটাকে যখন ই দেখি তখন ই আমার নারভাস লাগে। এজন্য পড়াশুনায় ও মনোযোগ দিতে পারছি না। সব কাজের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছি, আগের মতো উদ্যম আমার আর নেই। সব কাজেই শুধু তার কথা মনে হয়। সামনে আমার অনেক বড় পরীক্ষা, কি করবো বুঝতে পারছি ন।আমি বুঝতে পারছি আমাকে পড়াশুনা করতে হবে, ভালো থাকতে হবে, কিন্তু ভালো থাকার চেষ্টা করলেই ক্লাশে তাকে আবার দেখব, তার পাশে বশে পরীক্ষা দেব এসব ভেবেই আবার খারাপ লাগছে, এজন্য পড়াশুনায় পিছিয়ে পরছি,দুশ্চিন্তা হচ্ছে।কিছুই ভালো লাগছে না?
27 ডিসেম্বর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন kobir khan (1 পয়েন্ট )
2 টি উত্তর
আমার 31 তারিখ থেকে pre-test পরীক্ষা শুরু হবে।আমি একটা মেয়েকে পছন্দ করি যে ক্লাশ 8-এ পড়ে।আমার মনে হয় যে ও আমার প্রতি positive।ওকে আমি অনেক পছন্দ করি।ইদানিং একটু সমস্যা হচ্ছে।আমার মনে হচ্ছে যে ওর প্রতি আমার আকর্ষন কমে যাচ্ছে।কিন্তু ওকে দেখার জন্য ঠিকই আমি আগের মত অনেক সময় ব্যয় করছি, ওকে আগের মতই সারাদিন দেখতে ইচ্ছা করে।আবার একটা চিন্তা আগের মতই মাথায় ফিরে আসে যে,''ওর প্রতি না আমার আকর্ষন কমে যায়,পরে কোন এক সময়।"কিন্তু আমি চাই না কোন দিন ওর প্রতি আমার আকর্ষন কমে যায়।আমি ওকে অনেক ভালবাসি,কিন্তু ইদানিং এইসব চিন্তার কারনে আমার সব উল্টাপাল্টা লাগছে।আমি কি করব???আমার সামনে সেকেন্ড ইয়ার প্রি-টেস্ট পরীক্ষা। পড়ালেখাতেও মনযোগী ভাবটা কমে গেছে।ভাই আমি কি করব???এইরকম কি আমার মত কারো হয়???না শুধু আমার???ভাই আমাকে তাড়াতাড়ি solution দেনআর আমার জন্য দোয়া কইরেন।ভাই ছিলাম হঠাৎ কি প্যাচে পড়লাম।?
26 অগাস্ট 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন SSARIF (0 পয়েন্ট)

293,728 টি প্রশ্ন

380,253 টি উত্তর

114,930 টি মন্তব্য

161,238 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...