বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
501 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন (14 পয়েন্ট)

আমার বয়স ১৯ এবং আমি একজন মুসলিম ছেলে,আমি যাকে বিয়ে করতে চাই তার বয়স ১৬ কিন্তু সেই মেয়েটি হিন্দু।

২০১৮ এর ডিসেম্বর এ আমরা বিয়ে করতে চাই,ইনসাআল্লাহ করব।আমরা তখন প্রাপ্ত বয়স্ক হয়ে যাব যদি আল্লাহ বাচিয়ে রাখেন।মেয়েটি ইসলাম গ্রহন করতে রাজি আছে।আমারা যদি ২০১৮ এর ডিসেম্বর এ ইনসাআল্লাহ বিয়ে করে ফেলি তাহলে কি আমাদের বিয়ের পর কনো আইনগত সমস্যা হতে পারে????
২০১৮ তে আমার বয়স ২১ এবং মেয়ের বয়স ১৮ হবে।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (935 পয়েন্ট)
হ্যা মামলা করতে পারে তবে কোটে যদি মেয়ে বলে যে তার নিযের ইচ্ছাতে এবং কোনো রকম চাপে না পরেই সে বিয়ে করেছে তাহলে কোনো সাস্তি হবে না।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

6 টি উত্তর
আমি একটি মেয়েকে ভালবাসি। আমরা অনেক বুঝিয়ে আমাদের ফ্যামিলি কে রাজি করাই বিয়ের জন্য। আমাদের আংটি বদল হয় কিন্তু মেয়ের বাবা মা চেয়েছিল আমাদের বিয়ে হয়ে যাক। কিছুদিন পরে আমার বাবা মা আমাকে বলে যে এই মেয়েকে তারা কিছুতেই বউ হিসেবে মেনে নিবেনা কারন তাদের মেয়ে পছন্দ হয়নি। কিন্তু আমি পালিয়ে গিয়ে মেয়েকে বিয়ে করে ফেলি। এখনও আমার ফ্যামিলি কিছুতেই রাজি হচ্ছে না। তারা বলছে আমি যদি মেয়েকে তালাক না দেই তাহলে আমাকে বাড়ি থেকে বের করে দিবে। আমি যেহেতু তাদের একমাত্র ছেলে তারা আমাকে বলেছে হয় তাদের সাথে থাকব নয়ত অই মেয়েকে নিয়ে থাকব। আমি বাবা মাকে কস্ট দিতে চাইনা আবার আমার ভালবাসার মানুস কেও কস্ট দিতে চাইনা।এখন আমি কি করব?
27 অক্টোবর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মাহাদি vai (11 পয়েন্ট)
4 টি উত্তর

322,379 টি প্রশ্ন

412,832 টি উত্তর

127,877 টি মন্তব্য

177,571 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...