255 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (8 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,275 পয়েন্ট)
যেহেতু মেয়ের বিয়ে হয়ে গেছে তাই আপনার উচিত কোন প্রকার যোগাযোগ না করা। আপনার কোন কারণে মেয়ের ফ্যামিলিতে সমস্যা হউক তা নিশ্চয়ই চান না। কারণ তাতে অশান্তি সৃষ্টি হতে পারে।

আব্দুল্লাহ আল সাকিব অজানাকে জানার ও সবার সাথে জ্ঞান বিনিময়ের আগ্রহ থেকেই যুক্ত হয়েছেন বিস্ময়ের সাথে। স্বপ্ন দেখেন একজন ইঞ্জিনিয়ার হওয়ার ও মানুষের সেবা করার। জ্ঞান বিনিময়ের বিশাল এই প্লাটফর্মে আছেন সমন্বয়ক হিসেবে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (287 পয়েন্ট)

ভাই ও আরেক জনকে নিয়ে সুখে আছে থাক,আপনি কেন বেজাল করবেন কোন কিছু দরকার নাই,যেহেতু বিয়ে হয়ে গেছে, বিয়ে না হলে যেভাই হোক তাকে পাওয়ার চেষ্টা করতেন, আপনি তার চেয়ে ভাল মেয়েকে ভালবেসে দেখিয়ে দেন।

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,718 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
এইখানে আপনি আইনগত সমস্যাতেও পরতে পারেন যদি তাকে নক করেন। আর অন্যের বিবাহিত বউয়ের উপর আপনার কোনভাবেই অধিকার নাই। এছাড়া মেয়ে যদিও রাজি থাকে এই সম্পর্কের ভবিষ্যৎ নাই। কারণ সম্পর্ক তৈরির পরে সর্বোচ্চ আপনি বিয়ে করতে পারবেন আর বিয়ে করতে গেলে হাজার হাজার সমস্যা মোকাবেলা করতে হবে সেই সাথে সুখি হওয়ার সম্ভবনাও খুবই কম। আর তাই আমার মতে এইখানে কোনভাবেই নক করা উচিত হবে না। যদিও এখন নক করা জন্য যে অধিকার প্রয়োজন সেই অধিকার আপনার নাই।

প্রতিনিয়ত অজানা কে জানার ইচ্ছা থেকেই অল্পতেই তথ্য প্রযুক্তি ইন্টারনেট সহ অনেক বিষয়ে জ্ঞান আহরণ করে নিয়েছেন। ইচ্ছে আছে মানুষের জন্য কিছু করার তাই ইন্টারনেটে ফ্রি সময় টুকু বিস্ময়ে কাটিয়ে মানুষের উপকার করার চেষ্টা করেন। স্বপ্ন রয়েছে একজন বড় মাপের কম্পিউটার বিজ্ঞানী হওয়ার। বিস্ময়ে আছেন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
আমি একটি মেয়েকে ভালবাসতাম যখন আমি ক্লাস ১০ এ পরতাম। ২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত মেয়েটিকে ভালবেসিছি কিন্তু কোন দিন মেয়ের কাছ থেকে সাড়া পাইনি, পরে জানতে পারলাম মেয়েটি তারছে ১ বছরের জুনিয়র এক ছেলের সাথে প্রেম করত, এটা জানতে পেরে আমি তাকে ভুলে যায়, এবং আমি ২০১৫ সালে অন্য আরেকটি মেয়ের সাথে প্রেম করি, ওই মেয়ে ও আমাকে ভালবাসত, কিন্তু কিছুদিন আগে ওর বিয়ে হয়ে যায়, আমাকে ও বিয়ের কথা বলছিল কিন্তু আমি রাজি হইনি, কিন্তু এখন আমি আগে যে মেয়েটিকে ভালবাসতাম ওই মেয়েটিকে বিয়ে করারা জন্যে আমার ফ্যামিলি আর ওই মেয়ের ফ্যামিলি বলতাছে, এটা ও শুনলাম যে ওই মেয়ে ও আমাকে বিয়ে করতে রাজি আছে, এখন আমি কি এই মেয়েটিকে বিয়ে করতে পারি?
05 জুন 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন RanaAhmed.gsm (-1 পয়েন্ট)
4 টি উত্তর

282,645 টি প্রশ্ন

366,899 টি উত্তর

110,447 টি মন্তব্য

152,381 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...