101 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (8 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
জনাব,আমার এলার্জিওনাকের সমস্যা আছে।এখন মূল সমস্যা হচ্ছে আমি পড়তে বসলে সমস্ত শরীর গরম হয়ে যায়(থার্মোমিটার দিয়ে মেপে দিয়ে দেখেছি জ্বর উঠে না)আর হাত পা নড়া চড়া করতে ইচ্ছে করে না।ফলে আর পড়তে ইচ্ছে করেনা..!!একজন ডাক্তার১৫দিন আগে ব্লাড টেষ্ট দিয়ে রিপোর্ট দেখে বলেছেন শরীরে হিমোগ্লোবিন কমে গেছে..পরবর্তী দেখা করতে বললে টাকার সমস্যার কারনে আর যেতে পারছি না।এখন কি করলে আমি স্বাভাবিক ভাবে লেখাপড়া করতে পারব??অনেকে অনেক কথা বলছে কিউ বলছে শরীর দূর্বলতার কারনে এমন টা হচ্ছে আবার কিউ বলছে এই ভিটামিন খাও ওইটা খাও এই রকম।শরীর কিন্তু খুব দুর্বল লাগছে তাড়াতাড়ি দুর্বলতা কাটবে এমন যদি ওষুধ থাকে জানান..!!.এখন কি করতে পারি????

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (396 পয়েন্ট)
আপনাকে শরীরে যত্ন নিতে হবে।আপনার শরীরের হিমোগ্লোবিন এর অভাব দূর করতে হবে।আপনি পুষ্টিকর খাবার বেশি করে খাবেন।প্রচুর পরিমান পানি খাবেন।আর যতটুকু সময় পারবেন ওতটুকু সময় পড়তে বসবেন।জোর করে পড়তে বসবেন না।বিশ্রাম করুন।পরিশ্রম কম করুন।ডাক্তারের পরামর্শ অত্যাবশিক।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
18 অক্টোবর 2016 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন কাইয়ুম খান (4 পয়েন্ট)
0 টি উত্তর
18 অক্টোবর 2016 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন কাইয়ুম খান (4 পয়েন্ট)

283,250 টি প্রশ্ন

367,694 টি উত্তর

110,779 টি মন্তব্য

152,823 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...