বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
74 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (129 পয়েন্ট)
আমার COC অ্যাকাউন্ট যে email id দিয়ে খুলেছিলাম তা আজ সকালে দেখি ঢুকতে দেয় না। Account action requid/দেখায়।ক্লিক করলে singin erorr হয়।পাসওয়ার্ড দিয়ে singin করলে next দেখায়। আমার অাগের থেকে ২ স্টেপ ভেরিফেকশন অন করা ছিল।backup code আসলে তা দিই।তারপরও হয়না।আগের মত হয়ে যায়। আমি এইগুলো সম্পর্কে একদম কম জানি! যারা COC খেলেন তারাই জানেন ১টি id কত কষ্ট করে চালাতে হয়। আপনার ১টি যোগ্য সমাধান অামার এতদিনের কষ্টের id ফেরত পেতে সাহায্য করবে

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,718 পয়েন্ট)
প্রথমে লগিন করার চেষ্টা করুন Setting →Add Account →Google এইখান থেকে। যদি লগিন না হয় তাহলে লক্ষ করুণ আপনার নেটওয়ার্কের স্পিড ভালো আছে কিনা। আর Action Required আসার কারণ আপনার পাসওয়ার্ড সম্ভবত কেউ চেঞ্জ করে ফেলেছে। তাই আপনি যদি মনে করেন কেউ পাসওয়ার্ড চেঞ্জ করতেই পারে তাহলেও কোন সমস্যা নাই।আপনি আবার নতুন করে একটা ইমেইল খুলেন এবং লগিন করে Clash of Clan গেইমসে প্রবেশ করে নতুন একটা ভিলেজ খুলে নতুন ইমেইল এড করেন। তারপর ক্ল্যাশ অফ ক্ল্যানের Help & Support থেকে সুপার সেল(Supercell) কে একটা মেসেজ লিখেন যে আপনার ইমেইল হারিয়ে গিয়েছে কিন্তু এখন আপনি আপনার ভিলেজে ঢুকতে পারছেন না। সেই সাথে আপনার একাউন্ট কোন ক্ল্যানে ছিলো, আপনার একাউন্টের নাম কি, কত এক্সপি ছিলো, জেমস কয়টা ছিলো,কোন শহর থেকে খেলতেন, কোন ফোনে ছিলো,কখন খুলেছেন ইত্যাদি বর্ণনা দিয়ে একটা মেসেজ লিখুন। (লক্ষ করুণ :- যত বেশি সুন্দর বর্ণনা দিতে পারবেন তত তাড়াতাড়ি ও আইডি ফিরিয়ে দেওয়ার সম্ভবনা বেশি)। তারপর সুপারসেল কোন মেসেজ পাঠালে তার রিপ্লে দিন এবং উনাদের প্রশ্নের জবাব দেন। আশা করি তাহলে আপনার ঐ ইমেইলেই আইডি ফিরিয়ে দিবে। আপনি এমনভাবে মেসেজ পাঠাবেন যেনো উনারা আপনাকে সন্দেহ না করে এবং আপনার ভিলেজের প্রয়োজনীয়তা বুঝে আর মেসেজ অবশ্যই ইংরেজিতে লিখতে হবে।
প্রতিনিয়ত অজানা কে জানার ইচ্ছা থেকেই অল্পতেই তথ্য প্রযুক্তি ইন্টারনেট সহ অনেক বিষয়ে জ্ঞান আহরণ করে নিয়েছেন। ইচ্ছে আছে মানুষের জন্য কিছু করার তাই ইন্টারনেটে ফ্রি সময় টুকু বিস্ময়ে কাটিয়ে মানুষের উপকার করার চেষ্টা করেন। স্বপ্ন রয়েছে একজন বড় মাপের কম্পিউটার বিজ্ঞানী হওয়ার। বিস্ময়ে আছেন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
1 উত্তর
23 ডিসেম্বর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন allahorgolam (3,281 পয়েন্ট)
1 উত্তর
16 নভেম্বর 2018 "কম্পিউটার" বিভাগে জিজ্ঞাসা করেছেন ortho islam sathi (8 পয়েন্ট)

294,300 টি প্রশ্ন

380,931 টি উত্তর

115,169 টি মন্তব্য

161,645 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...