বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
110 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (204 পয়েন্ট)
আজ আমার ক্যারিয়ার শিক্ষা পরিক্ষার ২৫ টা বহুনির্বাচনি প্রশ্নের মধ্যে ২৫ টাই কমন পড়ছে তাই আমি চাইচিলাম কি আমাদের পরিক্ষার হলের সবার কাছে পৌছে দিতে এবং এতে আমি পুরোপুরি সফল হলাম,কিন্তু সমস্যা হলো আমার হলের একটা ছেলে আমার কাছে আমার প্রশ্নটা চাইছে আমি তাকে বললাম আপনার প্রশ্ন টা দেন আমি সঠিক উত্তর গুলো আপনাকে দাগদিয়ে দেই সে রাজি না হয়ে আমাকে অনেক গাল মন্ধ দিসে অবশ্য এতে আমি কিছু মনে করি নাই,পরবর্তীতে সে হল থেকে বাহির হয়ে কয়েক টা ছেলে এনে আমাকে মারার চেষ্টা করেছিলো কিন্তুু পারে নাই,এখন আমি তাকে কিভাবে উচিত শিক্ষা দিতে পারি বলবেন,জানেন অনেক খারাপ ভাষা ব্যবহার করছে আমার সাথে ও।?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (6,019 পয়েন্ট)
হয়ত ছেলেটা একটু বদমেজাজী টাইপের । সে যদি এখনো আপনাকে আঘাত করতে চায় তবে আপনি আপনার/তার অভিভাবকের কাছে ঘটনাটি খুলে বলুন । আর তাকে উচিত শিক্ষা দেয়ার সবচেয়ে ভাল পথ হলো তাকে ক্ষমা করে দিন । এতে মহান আল্লাহ যেমন খুশি হবেন ঐ ছেলেটিও তার কৃত কর্মের জন্য লজ্জিত হবে ।

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

293,970 টি প্রশ্ন

380,583 টি উত্তর

115,044 টি মন্তব্য

161,426 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...