বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
288 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন (6 পয়েন্ট)

আমার কাছে HTC626 মোবাইল আছে। আমি আজ ১ মাস আগে আমার মোবাইলে অজান্তে একটি app ইন্টারনেট থেকে ডাউনলোড করে ইন্সটল করি এক বন্ধুর কথায়।সেটার কাজ ছিল আমার মোবাইলের সকল ব্যবহার আরেকটি মোবাইল থেকে দেখা যাবে।কিন্তু আমি বুঝতে পাড়িনি আমার মোবাইলের টা সে দেখার জন্য আমাকে এই app টা ডাউনলোড করতে বললো।কিছুদিন পর সে আমাকে মোবাইল করে বলে আপনার মোবাইলে এখন চারজ 67% আছে।আমি লাইন কেটে আমার মোবাইলে দেখি ঠিক 67% চারজ আছে।আমি সাথে সাথে মোবাইলের app টা রিমভ করার জন্য দেখছি কিন্তু app টা হাইড হয়ে আছে।দেখতে পাচ্ছি app  টা আছে ইনিস্টল হয়ে আছে কিন্তু আনইনিস্টল করার কোন বুদ্ধি পাচ্ছিনা সেখানে কোন সিস্টেম নেই।আমি আপাতত ১৩ দিন মোবাইলে রিস্টার্ট দিতে পারছিনা জরুরী কিছু কাজে। এখন আমি সাহায্য আবেদন করছি কি করলে আমি সেই হাইড app আনইন্সটল করতে পারব।

জানালে খুব উপকার হবে মহোদয়।। 

করেছেন (287 পয়েন্ট)

অ্যাপ্সটার নাম কি ভাই........

করেছেন (6 পয়েন্ট)

secure service app  টির নাম।ভাই যদি জানান কি করব তবে খুব উপকার হবে।

করেছেন (6 পয়েন্ট)
কোন
ভাবেই পারছিনা ভাই

image image

করেছেন (4,718 পয়েন্ট)
এইটা কোন ইন্সটল করা এপস না।এইটা একটা সিস্টেম এপস। এই এপস আনইন্সটল করা যাবে না এবং যদিও করেন তাহলে সমস্যা সৃষ্টি হবে আপনার ফোনে আর এই এপস দিয়ে আপনার ফোনের তথ্য যাওয়া অসম্ভব।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,718 পয়েন্ট)
যদি সত্যিই এইরকম এপস ইন্সটল করা থাকে তাহলে আপনি এই এপসটা Setting→ Apps এইখানে গিয়ে এপসটা খুঁজেন তাহলে আপনি ঐ হাইড করা এপসটা পেয়ে যাবেন। আর ঐ এপসে ক্লিক করে এপস ইন্ফো থেকে এপসটা আনইন্সটল করে দিলেই হবে। আর আপনার অপরিচিত এপসটাই হলো ঐ এপস। তাহলেই আপনার তথ্য আর জানতে পারবে না কেউ।
প্রতিনিয়ত অজানা কে জানার ইচ্ছা থেকেই অল্পতেই তথ্য প্রযুক্তি ইন্টারনেট সহ অনেক বিষয়ে জ্ঞান আহরণ করে নিয়েছেন। ইচ্ছে আছে মানুষের জন্য কিছু করার তাই ইন্টারনেটে ফ্রি সময় টুকু বিস্ময়ে কাটিয়ে মানুষের উপকার করার চেষ্টা করেন। স্বপ্ন রয়েছে একজন বড় মাপের কম্পিউটার বিজ্ঞানী হওয়ার। বিস্ময়ে আছেন সমন্বয়ক হিসেবে।
করেছেন (6 পয়েন্ট)
ভাই এখানে সত্য মিথ্যার কি আছে বুঝলাম না। আসলে সকলেই যে একি ক্যাটাগরির সেটা ভাবা উচিৎ নয় বড় ভাই।ধন্যবাদ উত্তর টি দেওয়ার জন্য কিন্তু ভাই উত্তর টি অনুযায়ী কাজ করলে কি আমার মোবাইলের app এর কিছু ক্ষতি হবে কি। অন্য গুলি।
করেছেন (4,718 পয়েন্ট)
আসলে সত্য-মিথ্যা বলছি কারণ একবারে চার্জ জানতে পারবে এইরকম এপস এই পর্যন্ত আমার চোখে পরেনি কিংবা এই এপসের কথা শুনিওনি। আর আপনি লক্ষ রাখবেন যেনো আপনার সিস্টেম এপসগুলি ডিলেট না হয়। যদি সিস্টেম এপস ডিলেট না করেন তাহলে ঐখানে গেলে কোন সমস্যা হবে না।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

293,970 টি প্রশ্ন

380,583 টি উত্তর

115,044 টি মন্তব্য

161,426 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...