বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
289 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (13 পয়েন্ট)
আমার এক দুরসম্পর্কের আত্নীয় যে আমার এক বছরের জুনিয়র। ফোনের মাধ্যমে আমাদের প্রথম পরিচয় হয় এবং তারপর থেকেই আমাদের কথা বলা শুরু। সেই আমাকে প্রথমে আমাকে ভালোবাসার অফার দেয়। আমি প্রথমে রাজি না হলেও পরে ওর কথাবার্তা চালিয়ে যাওয়ায় রাজি হয়ে যায়। তাছাড়া সে দেখতে অনেক সুন্দরী। তা আজ প্রায় এক বছর ধরে চলছে। ইদানিং সে সারাদিন চ্যাটে থাকছে এবং অনেকের সাথে চ্যাট করে। যা তার প্রোফাইলের পিক, পোস্টে বোঝা যাচ্ছে। তাছাড়া আমার এক বন্ধুর সাথেও লুতুপুতু চ্যাট করেছে। আমি এখন ম্যাসেজ দিলে রিপ্লাই দিতে চাই না আর দিলেও দেরিতে দেয়। যা আমার মোটেও সহ্য হয় না। আমার মনে হয় সে একাধারে অনেকগুলো প্রেম করে। তাই আমি এখন ওকে ভুলে যেতে চাই। কিন্তূ ভুলতে পারছি না। এখন আমার কি করা উচিৎ। আমি ওকে কিভাবে ভুলে যাবো। প্লিজ হেল্প মি। সামনে আমার এইচএসসি পরিক্ষা। পড়াশুনায় কিছুতেই মন বসাতে পারছি না।

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (8,092 পয়েন্ট)
ভূলে যাওয়া শব্দটা অনেক কমন একটা শব্দ আপনাকে কাউকে ভূলে যেতে চান তাকেই বেশি মনে করেন যখনই ভূলে যেতে চান ততবেশি মনে করেন,, এই সমস্যা থেকে পরিত্রান পেতে ভূলে যাওয়া শব্দটি আপনাকে সত্যিকার ভাবে ভূলে যেতে হবে। এ জন্য আপনাকে সামনে পরীক্ষার দিক বিবেচনা করে পড়ালেখায় মনযোগী হন, আর ধর্মীয় কাজ বেশি করতে থাকুন.... সময় পেলে বন্ধুদের সাথে ঘুরতে যান, কখনো একা বসে কিছু চিন্তা করবেন না কাজের মধ্যে নিজেকে ব্যস্ততা রাখতে চেষ্টা করবেন। নিশ্চয় আরেকটি মনে রাখবেন ভবিষ্যৎ ভাল রাখলে তার থেকে অনেক ভাল মেয়ে পাবেন। তাহলে ভূলে যেতে পারবেন।
+1 টি পছন্দ
করেছেন (1,281 পয়েন্ট)
কাছের মানুষকে ভুলে যাওয়া অনেক কষ্টকর ব্যাপার। এক্ষেত্রে আপনি যদি এসব ভুলে যেতে চান তাহলে আপনাকে অন্য যেকোন একদিকে মনযোগী হতে হবে। যেহেতু আপনি এইচ এস সি পরীক্ষার্থী আপনি নিজেকে পড়াশুনায় ব্যস্ত রাখার চেষ্টা করুন। আর কখনও মন খারাপ করে বসে বা শুয়ে থাকবেন না। এতে ঐ মেয়ের সম্পর্কে চিন্তা আসতে পারে। প্রয়োজনে বন্ধুদের সাথে বাইরে কিছুক্ষণ ঘুরাঘুরি করুন আড্ডা দিন। আপনাকে সর্বদা মনে করতে হবে "আমার সামনে পরীক্ষা, ভালো ফলাফল করতেই হবে।।। বাবা মায়ের আশাকে পূর্ণ করতেই হবে।" এর পাশাপাশি মনের মধ্যে ইসলামী চিন্তাভাবনা সৃষ্টি করুন।
আব্দুল্লাহ আল সাকিব অজানাকে জানার ও সবার সাথে জ্ঞান বিনিময়ের আগ্রহ থেকেই যুক্ত হয়েছেন বিস্ময়ের সাথে। স্বপ্ন দেখেন একজন ইঞ্জিনিয়ার হওয়ার ও মানুষের সেবা করার। জ্ঞান বিনিময়ের বিশাল এই প্লাটফর্মে আছেন সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

293,970 টি প্রশ্ন

380,583 টি উত্তর

115,041 টি মন্তব্য

161,423 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...