672 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (16 পয়েন্ট)

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (52 পয়েন্ট)
মেয়েরা চায় যেন তার বয়ফ্রেন্ড সব সময় তার গুণগান করে,তার প্রশংসা করে।।।তাই কেও যদি কোন মেয়ের সাথে কথা বলে তাহলে মেয়ের গুণগান করায় উত্তম।।এতে সে অনেক খুশি হবে।। তাই আপনি যদি ওই মেয়ের সাথে ফোনে কথা বলেন তাহলে প্রথমত তার গুনগান করতে পারেন, আপনি তাকে কতটুকু ভালবাসেন তা ফুটিয়ে তুলতে পারেন,ওই মেয়ে কি পছন্দ করে তা অনুযায়ী কথে বলতে পারেন, তাকে ইম্প্রেস কারার জন্য বিভিন্ন পন্থা নিতে পারেন,একটু সাহিত্যিক হলে মেয়ে ইম্প্রেস হতে বেসি সময় লাগে না।তাই সাহিত্যিকতার সাথে কথা বলতে চেস্টা করুন,কথা বলার সময় এমন একটা কেয়ারনেস মুডে কথা বলবেন যেন মেয়েটা বুজতে পারে আপনি তার খুব কেয়ার করেন... এভাবে মেয়েটা বুজতে পারবে যে তাকে কেয়ার করার মত কেও আছে এবং ফলে সে আপনাকে হারাতে চায়বেনা.... আশা করি আপনি সফল হবেন।।।।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (216 পয়েন্ট)
তাই আপনি তো ভুল করছেন কারন,যেহেতু আপনারা শুধু এসএমএস এ কথা বলেন কিন্তু এখন ফোনে কথা বলেন নি। তাহলে আপনি sure কিভাবে হলেন যে সে মেয়ে,তাই আজই ফোনে কথা বলে দেখেন যে সে মেয়ে কিনা। আমিও একসময় একটা নাম্বারে এসএমএস এ কথা বলছিলাম আর অনেক কথা বলার বল আমি ফোন দিলে কেটে দেই ইত্যাদি ইত্যাদি। তারপর আমি তাকে বললাম তুমি যদি ফোনে কথা না বল তাহলে আমি আর উত্তর দিব না।তার সে তার পরিচয় দেয় সে ছেলে। আশাকরি কিছু বুঝলেন
করেছেন (7,342 পয়েন্ট)

 আপনার ওয়াল পোস্ট বন্দ করে রেখেছেন কেনো?

আপনাকে কোনো ম্যাসেজও পাঠানো যাচ্ছেনা।

করেছেন (216 পয়েন্ট)
ওয়াল পোষ্ট চালু করে কেমন করে
করেছেন (7,342 পয়েন্ট)

প্রথমে আপনার প্রোফাইলে প্রবেশ করুন এবার 

"Edit My Profile " ক্লিক করুন, তারপর এটাতে

image  ঠিক চিহ্ন

দিয়ে দিন।

করেছেন (216 পয়েন্ট)
ধন্যবাদআমি এটা করেছি এবার এসএমএস করুন
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
19 জুলাই 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ ইকবাল হোসেন (0 পয়েন্ট)
5 টি উত্তর
please help ভাইয়া, ২৯/৫/১৬ তারিখ সন্ধ্যা ৭ টায় আমাকে বিকাশ হেড অফিস থেকে ফোন দিয়ে কিছু ইনস্ট্রাকশন বললো আমি করলাম আর আমার একাউন্ট থেকে টাকা চলে গেলো তার এই নাম্বারে 01760020264 send many হয়ে। আর আমাকে ফোন করেছিলো নিচের নাম্বারে। 01811111896 বললো বিকাশ হেড অফিস থেকে বলছে। তার পুরা কথা রিকর্ডিং আছে আমার ফোনে। প্রতারক আমার বিকাশ একাউন্ট আপডেট করতে চেয়ে এ সব করেছে কিন্তু পুরা রিকর্ডিং এএ আমি কখনো আমার বিকাশ পিন নাম্বার বলিনি প্রতারক কে। * হেডঅফিস কি না ভেরিফাই করতে আমার ফোনে 16247 নাম্বারে কল দিয়ে বলেছে দেখুন আমরা অফিস থেকেই বলছি। এখন আমার প্রশ্ন হচ্ছে! টাকা গুলা কি ভাবে ফেরত পেতে পারি? কি করতে হবে আমাকে? পিলিজ বলবেন।?
29 মে 2016 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন সজীব৩৩ (0 পয়েন্ট)
2 টি উত্তর
26 ডিসেম্বর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আলভী রয়েন (3 পয়েন্ট)
2 টি উত্তর
আমি একটা মেয়েকে খুব পছন্দ করতাম, মেয়েটা ছিল হিন্দু। আমরা একই ক্লাশে পড়ি। আমাদের রোল ও পাশাপাশি। আমাদের ক্লাশে আরেকটা ছেলে ছিল যাকে আমি একদম ই পছন্দ করতাম না, একদিন দেখি মেয়েটা ওই ছেলের সাথে রিকশায় ঘুরছে, এতে আমার খুব খারাপ লাগল। তারপর থেকেই মেয়েটার ওপর আমার একটা চাপা ক্ষোভ তৈরি হয়। মেয়েটাকে যখন ই দেখি তখন ই আমার নারভাস লাগে। এজন্য পড়াশুনায় ও মনোযোগ দিতে পারছি না। সব কাজের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছি, আগের মতো উদ্যম আমার আর নেই। সব কাজেই শুধু তার কথা মনে হয়। সামনে আমার অনেক বড় পরীক্ষা, কি করবো বুঝতে পারছি ন।আমি বুঝতে পারছি আমাকে পড়াশুনা করতে হবে, ভালো থাকতে হবে, কিন্তু ভালো থাকার চেষ্টা করলেই ক্লাশে তাকে আবার দেখব, তার পাশে বশে পরীক্ষা দেব এসব ভেবেই আবার খারাপ লাগছে, এজন্য পড়াশুনায় পিছিয়ে পরছি,দুশ্চিন্তা হচ্ছে।কিছুই ভালো লাগছে না?
27 ডিসেম্বর 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন kobir khan (1 পয়েন্ট )
10 টি উত্তর
14 সেপ্টেম্বর 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Himmatwala (8 পয়েন্ট)

283,134 টি প্রশ্ন

367,516 টি উত্তর

110,710 টি মন্তব্য

152,740 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...