বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
2,140 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (853 পয়েন্ট)
আজ আমার এক বন্ধু আমাকে জোর করে টিয়েন্স এর প্রোগ্রমে নিয়ে গেল। সেখানে আমাকে জোর করেই নিজের পকেট থেকে ৫০০ টাকা দিয়ে আমার নামে ফরম পূরণ করালো। এবং আমাকে ২২ তারিখের মধ্যে ২৫০০০ টাকা জমা দিয়ে থ্রী স্টার নামক মেম্বারশিপ গ্রহণ করতে হবে। তারা আমাকে ২৫০০০ টাকার ঔষুধ দেবে। এখানেই আমার কাজ শেষ। এরপর তারা আমাকে প্রতি মোটা অংকের টাকা সেলারি দেবে। আমি তাদের বিশ্বাস করতে পারছিনা। আপনারা কি কেউ আছেন যারা চীনা কোম্পানি টিয়েন্স এর দ্বারা প্রতারিত হয়েছেন?

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (207 পয়েন্ট)

টিয়েন্স সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন :tiens.com OR tiensbangladesh.com । কোম্পানিটা খারাপনা ।ওদের সিস্টেমটা ভাল । আমিও গত ৩মাস + এখনও টিয়েন্স করি ।এখনও ভুয়া কোন কিছুর আভাস পায়নি । আমার টাকা আমি ঠিক মতই পাচ্ছি । ওদের মূল বিষয়টা হল ট্রেনিং । ট্রেনিংটা করলেই আপনি সব বুঝতে পারবেন । আপনি যদি আরও বিস্তারিত জানতে চাইলে মন্তব্য করবেন আমার নম্বর দিব আপনি ফোন করলে ভালভাবে বুঝিয়ে দিব। ওদের ওষধ গুলা অনেক ভাল কাজ করে।

করেছেন (10 পয়েন্ট)

বাংলাদেশে যারা তিয়েন্সির ব্যাবসা করে তারা সবাই প্রতারক। এর চেয়ে নিজে কোন ব্যাবসা করেন ভাই,ভাল করবেন। ১০ টাকার জিনিষ ১০০ টাকায় কেন কিনবেন?

0 টি পছন্দ
করেছেন (34 পয়েন্ট)

  আমাদের এলাকায় টিয়েন্স চায়না কোম্পানি আছে সেখানে তারা ভালো ঔষুধ সার্ভিস দিচ্ছে।সেখানে কেউ প্রতারিত হয় নি।আপনিও এ ব্যবসা করতে পারেন।

করেছেন (10 পয়েন্ট)

ভাই তিয়েন্সি কি ওষধ বিক্রি করে??

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
17 ফেব্রুয়ারি 2017 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন কাইয়ুম (853 পয়েন্ট)
1 উত্তর
07 সেপ্টেম্বর 2015 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন ইমরান খান মীন (18 পয়েন্ট)
1 উত্তর
20 জুন "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
0 টি উত্তর
19 জুন "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

331,315 টি প্রশ্ন

422,122 টি উত্তর

131,077 টি মন্তব্য

181,051 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...