102 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (4 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন

2 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (8,247 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
বিস্ময়ে ইচ্ছা করলেই কেউ কারো আইডি ব্লক করতে পারবে না|কারন এই ক্ষমতা সাধারন সদস্যদের নেই|শুধুমাত্র প্রশাসকবৃন্দ বিস্ময়ের আইডি ব্লক করার ক্ষমতা রাখে|সাধারনত দুয়েকটি ভুল উত্তর দিলে আইডি ব্লক করা হয় না|তবে গুরুতর,আক্রমণাত্বক ও মারাত্নক ধরণের একটি ভুলই আইডি ব্লকের কারন হতে পারে|তাই সবমসময় শালীনতা বজায় রাখবেন|
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (7,342 পয়েন্ট)
সাধারণ সদস্যগণের এই ক্ষমতা নাই,শুধুমাত্র বিস্ময়ের প্রশাসক এবং সমন্বয়কগণেই কোনো সদস্যের অ্যাকাউন্ট ব্লক করার ক্ষমতা রাখে।আপনার নিকট যদি মনে হয় কোনো সদস্য ক্রমান্বয়ে অনুপযোগী, অশিব ও অযৌক্তিক উত্তর প্রদান করেছে কোনো উত্তরে তাহলে,সেগুলো প্রশ্নের ও উত্তরের লিঙ্ক দিন। আপনার অভিযোগ সত্যতা প্রমানিত হলে বিস্ময়ের নীতিমালার নিয়মানুযায়ী যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

282,826 টি প্রশ্ন

367,103 টি উত্তর

110,524 টি মন্তব্য

152,511 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...