3,398 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন (6 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

স্বামী কতৃক স্ত্রীকে তালাক নোটিশ পাঠানোর একমাস ১৮ দিন পর স্ত্রী নারী ও শিশু নির্যাতন আইনে যৌতুক ও নারী নির্যাতনের কারণ দেখিয়ে মামলা দায়ের করে। মামলায় ঘটনার যে তারিখ উল্লেখ করা হয় তার একমাস পূর্বেই তালাক নোটিশ রেজিস্ট্রি ডাকযোগে পাঠানো হয়। কিন্তু তালাক নোটিশ মেয়ে গ্রহণ করেনি। ছেলে পক্ষ মেয়ের কাবিন নামার টাকা দিতে ইচ্ছুক। এই অবস্থায় ছেলে পক্ষের করণীয় কী এবং কি কি আইনি সুবিধা পাবে?

করেছেন (7 পয়েন্ট)
আমিও ডিভোর্স দিতে চাই। কিন্তু মামলার ভয়ে দিতে পারছিনা। 

আপনার বর্তমান অবস্থা কি দয়া করে জানাবেন। আপনি কি শেষ পর্যন্ত মামলায় জিততে পেরেছেন?
করেছেন (10 পয়েন্ট)
আমিও ডিভোর্স দিতে চাই, স্ত্রী অবাধ্যতা ,অনৈতিকতা ও সেচ্চাচারিতার কারনে  কিন্ত আমার স্ত্রী ও তার আত্নীয় স্বজন আমাকে মামলা করবে বলে অগ্রীম হুমকি দিচ্ছে। এক্ষেত্রে আমার করনীয় কি ?

1 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (13 পয়েন্ট)
আসসালামু আলাইকুম, ,,এ ক্ষেত্রে আপনি তাকে আর তার পরিবারের সদস্যদের কে ভালোভাবে বোঝান তার সাথে সুসম্পর্ক গড়ে তোলেন তাকে (স্ত্রি) অনেক ভালোবাসা দেখান, ,,তাকে বলেন এগুলো ঠিক না,তাকে আল্লাহর ভয় দেখান ,তাতে যদি সে ভালো না হয় তাহলে, ,,,তাকে শরিয়ত মোতাবেক তালাক দিতে পারেন ।

আর একটা বিষয়, ,যেহেতু উনারা আপনাকে হুমকি দিয়েছে,,,তাই আপনা থানাই একটা জিডি করবেন যাতে করে আপনার বিরুদ্ধে ওই মামলা না করতে পারে ।

মতামত টি ভালো লাগলে জানাবেন ,আর যদি কিছু ভুল বলে থাকি তাহলে ও জানাবেন
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

282,991 টি প্রশ্ন

367,313 টি উত্তর

110,634 টি মন্তব্য

152,620 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...