149 জন দেখেছেন
"আউটসোর্সিং" বিভাগে করেছেন (20 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (55 পয়েন্ট)

এডসেন্স পাওয়া খুব সহজ যদি আপনি নিয়ম অনুযায়ী আবেদন করেন। তার মধ্যে অন্যতম প্রধান শর্ত হচ্ছে, আপনার ইমেইলের নাম ঠিকানাসহ যাবতীয় তথ্য এডসেন্স এর তথ্যের সাথে হুবহু মিল রাখা যেমন জন্ম তারিখ আপনার ইমেইল এ একটা দেওয়া আছে আর আপনি এডসেন্স এ একটা দিয়েছেন তাহলে এডসেন্স এপ্রুভ হবে না কারণ তারা এইসব বিষয়গুলো খুবভালো ভাবে গুরুত্ব দিয়ে দেখে। আর এডসেন্স এ অবশ্যই আপনার সঠিক ঠিকানা দিবেন। কারণ সেই ঠিকানায় তারা একটি চিঠি পাঠাবে, আর একটা পিসিতে মাত্র একটা এডসেন্স খুলতে পারবেন। আর যদি একটার বেশি খুলেন তাহলে  আপনার এডসেন্স ব্যান করে দিবে। ইত্যাদি আরও অনেক বিষয় আছে......গুগুল এ সার্চ করেও আপনি বিষয়গুলো ভালভাবে আরও স্পষ্টভাবে জেনে নিতে পারেন। 

টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
1 উত্তর
26 মার্চ 2018 "ওয়ার্ডপ্রেস" বিভাগে জিজ্ঞাসা করেছেন Js masud (9 পয়েন্ট)
1 উত্তর
09 অগাস্ট 2017 "ওয়ার্ডপ্রেস" বিভাগে জিজ্ঞাসা করেছেন সাদাত (20 পয়েন্ট)
1 উত্তর
08 ডিসেম্বর 2015 "নেটওয়ার্ক" বিভাগে জিজ্ঞাসা করেছেন Alman Siddik (49 পয়েন্ট)

277,536 টি প্রশ্ন

361,104 টি উত্তর

107,984 টি মন্তব্য

148,737 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...