বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
456 জন দেখেছেন
"বিদেশ যাত্রা" বিভাগে করেছেন (19 পয়েন্ট)

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (26 পয়েন্ট)
সর্বপ্রথম ভিসা নাম্বার আইডি নাম্বার দিয়ে ভিসাটি অনলাইনে চেক করে নিন,,তারপর রিকুরেকিং এজেন্সী//লাইসেন্সকৃত অফিস দ্বারা ভিসা প্রসেসিং করান,,ভিসা প্রসেসিং এর ক্ষেত্রে অনেক রেট হতে পারে,,তবে ভিসা নিজের হলে 2,50,000 এর মতো যেতে পারে,, বিঃদ্রঃ মেডিকেল খরচ বাবদ 6,100 টাকা আপনার নিজের আলাদা লাগবে।
0 টি পছন্দ
করেছেন (58 পয়েন্ট)

সৌদিতে কাজের জন্য অনেকেই যায়। তবে প্রথমেই কাজের খোঁজে সৌদি না গিয়ে , আসলে সৌদি না; যে কোন দেশেই কাজের জন্য প্রথমে না গিয়ে ঘুরে আসার জন্য গেলে ভালো হয়। তাতে করে বুঝতে পারবেন সে দেশে কি কি কাজ বেশি ভ্যালুয়েবল। তাই মনে করি জনপ্রিয় কোন ট্রাভেল এজেন্সির সাথে আগে ঘুরে আসুন সৌদি আরব। তারপর বুঝে শুনে কাজ নিন। 

নামকরা ট্রআভেল এজেন্সির খোজ জানতে এখানে ক্লিক করুন। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

343,071 টি প্রশ্ন

436,169 টি উত্তর

136,473 টি মন্তব্য

184,809 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...