313 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
আমার লিঙ্গ যথেষ্ট পরিমানে মোটা এবং বড়। এখন সমস্যা হলো আমার সামান্য উত্তেজনাতে হালকা তরল বেরিয়ে আসে। এবং উত্তেজনা হলে লিঙ্গ তেমন একটা শক্ত হয় না। আবার মাঝে মাঝে প্রচুর পরিমানে শক্ত হলেও তারা তারি আউট হয়ে যায়। আমি জানি আমার এই সমস্যা হয়েছে হস্তমৈথুন করার কারনে কিন্ত্র এখন আর করিনা। এই সমস্যা থেকে পরিত্রান পাবার উপায় কি? আমি এখন বিবাহ করতেও ভয় পাচ্ছি

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (250 পয়েন্ট)
আপনি নামায পড়বেন  পচুর পরিমান পানি খাবেন মধু খাবেন প্রাতি রাতে  দুই চামচ কালিজিরা খেতে পারেন। আস্তে আস্তে আল্লাহ্ রহমতে টিক হয়ে যাবে  হস্তমৈথুন একদম করবেনা  বাজে কোন কিছু দেখবেন না  ভিটামিন জাতিয় খাবার খাবেন বিয়ে করে ফেলোন কোন বয় নেই
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (21,401 পয়েন্ট)

বিয়ে করতে ভয় পাবেন কেন? আত্মবিশ্বাসী

সাহসী থাকবেন, এটা কোন সমস্যা না, কোন রোগ নয়

সবারই মনে উত্তেজনা আসলে সামান্য পানি বের হওয়া সাভাবিক। নিজেকে কনট্রোল করতে শিখুন, সেক্স আলাপ করলেও মন কে অন্য দিকে ডাইভার্ট করে রাখবেন, মানে মনে উত্তেজনা আনবেন না।

অনেকেরই লিঙ্গ উত্তেজনা সংক্রান্ত এমন সমস্যা হয়ে থাকে, ওটা নিয়ে অধিক চিন্তার কোন কারণ নেই. দুশ্চিন্তা পরিত্যাগ করে স্বাভাবিক জীবন যাপন করুন, দেখবেন সব ঠিক হয়ে যাবে। লিঙ্গ শক্ত বা উত্তেজিত হচ্ছেনা কেন এটা ভাবতে থাকলে তো আপনার মনে যৌন উত্তেজনাই আসবেনা। লিঙ্গ উত্তেজিত করার চেষ্টা পরিত্যাগ করুন। মনে যৌন উত্তেজনা এলে লিঙ্গ নিজে থেকেই শক্ততা প্রাপ্ত হয়ে উঠবে।

লিঙ্গ শক্ত না হওয়ার ফলে সঙ্গম করতে না পারলেও সেটা নিয়ে দুশ্চিন্তা করবেন না। 

বিশেষজ্ঞদের মতে লিঙ্গ শক্ত না হওয়ার

জন্য ইরেকশন, রক্ত সঞ্চালন ও মানসিক

শক্তির উপর নির্ভর করে। আপনি একজন যৌন বিশেষজ্ঞের পরামর্শ নিন।

করেছেন (11 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আপনাকে অসংখ্য ধন্যবাদ ।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

283,249 টি প্রশ্ন

367,693 টি উত্তর

110,779 টি মন্তব্য

152,820 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...