বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
3,461 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (2,833 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

যৌন

যৌন মেয়েদের যৌন উত্তেজনা বাড়ানোর উপায় কি?

1 উত্তর

+3 টি পছন্দ
করেছেন (8,769 পয়েন্ট)
১. ঘাড়ের পিছন দিকঃ চলুন জেনে নিই সঙ্গীনির যৌন উত্তেজনা বৃদ্ধির উপায় । আপনি জানেন কি ঘাড় মেয়েদের শরীরে এটাই সেক্সুয়ালি টার্নিং অন জায়গা। কিন্তু ছেলেরা এজায়গার উপর খুব অল্পই সময় দেয়। কিন্তু শুধু সহজেই এখানে স্পর্শ করেও একজন মেয়েকে যৌন উত্তেজিত করা যায়। এটা একটা ভাল যৌন উত্তেজনা বৃদ্ধির উপায়। একজন মেয়ে যখন সামান্য টার্ন অন থাকে তখন তার পেছন দিকে চুল সরিয়ে হাত বুলিয়ে দেখুন। আস্তে আস্তে কিস করুন। দেখবেন সে পাগল হয়ে যাবে। সামান্য লিক করুন, সুড়সুড়ি দিন। এরপর তার ব্রেস্টের দিকে যান। দেখবেন সে কতটা হর্নি হয়ে যায়। এছাড়া সঙ্গীনির যৌন উত্তেজনা বৃদ্ধির উপায় হিসাবে বেষ্ট সেক্স পজিশন গুলো জানতে পারেন । ২. নাভি স্পর্শঃ এটা প্রমানিত যে নাভি মেয়েদের একটা অন্যতম সেক্সুয়াল জায়গা । যে কোন মেয়েকে তার নাভিতে স্পর্শ করলে সে অবশ্যই উত্তেজিত হবে। নাভিতে জিভ দিয়ে স্পর্শ করা বা চুমু খাওয়া যৌন উত্তেজনা বৃদ্ধির উপায়। ৩. থাই স্পর্শঃ আপনি প্রথমেই যৌনাংগে স্পর্শ না করেও তার আশে পাশের থাই এর নরম জায়গাগুলো স্পর্শ করেই তাকে হর্নি করে দিতে পারেন। হাত এবং মুখ কাজে লাগান, কিস করুন। হালকা সুরসুরি দিন । কিন্তু আসল জায়গায় যাওয়ার আগে সরে আসুন, দেখবেন সে কি করে। সে নিজেই আপনাকে তার যৌনাঙ্গে হাত দিতে বলবে । ৪. কান স্পর্শঃ যৌন উত্তেজনা বৃদ্ধির উপায় হিসাবে কান স্পর্শ করেতে পারেন । কানে হালকা স্পর্শ, চুমু অনেক বেশি সেক্সুয়ালি উত্তেজক করে দেয় মেয়েদের। কানের উপর আস্তে আস্তে নিঃশ্বাস ফেললে পাগল হয়ে যায় সে। হালকা কামড় দিতে পারেন কানের যে কোন জায়গায়। লিক করতে পারেন কানের চার পাশে যে কোন জায়গায়। ্মনে রাখবেন কানের ছিদ্রে কখন নয়, এটি মেয়েদের জন্যে একটা টার্ন অফ। ৫. পায়ে হাত বুলানোঃ আপনি হয়ত দেখে থাকবেন পর্ন ভিডিওতে ছেলেরা অনেক সময় মেয়েদের পায়ে চুমু খায় বা পায়ের আঙ্গুল মুখে দিয়ে চুস্তে থাকে। কারন এটা একটা ভাল যৌন উত্তেজনা বৃদ্ধির উপায় । তাই পায়ে হাত বুলিয়ে সুড়সুড়ি দিতে পারেন। পায়ের আঙ্গুল মুখে নিয়ে চুষলেও টার্ন অন হয় অনেকেই। তবে কিছু মেয়ের এটি পছন্দ নয়। ৬. হাতের তালু ও পায়ের পাতাঃ আপনি জানেন কি হাতেই লুকিয়ে আছে অসংখ্য সেক্সুয়াল ফিলিংস। হাতের উপর আংগুল চালান, সুড়সুড়ি দিন। হাতের আঙ্গুল মুখে নিয়ে চুষতে পারেন। এটি যেন তাকে পরবর্তী সেক্সুয়াল এক্টিভিটিরই মেসেজ দেওয়া। দেখবেন সেও সাড়া দেবে। এটিও টার্ন অন করে তাকে। ৭. কলার বোনঃ সঙ্গিনীকে উত্তেজিত করতে ব্রেস্টের দিকে যাওয়ার আগে, তার গলার নিচে, কলার বোনের দিকে নজর দিন একটু। জিহবা দিয়ে সার্কেল করে লিক করুন। হালকা কামড় দিন। এতে সে বুঝবে আপনি কতটা চান আপনার সঙ্গিনীকে। ৮. পিঠ স্পর্শঃ পিঠ স্পর্শ করেন মেয়েদের যৌন উত্তেজনা বৃদ্ধি করা যায়। পিঠ, বিশেষ করে পিঠের নিচে, কোমড়ের দিকের অংশটাতে স্পর্শ ও আদর চায় মেয়েরা। মেরুদন্ড বরাবর চুমু দিতে দিতে নিচে নেমে যান, কিস করুন সে বিশেষ জায়গাটিতে। তার সেক্স করার মুড আরো বাড়বেই।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর
03 সেপ্টেম্বর 2014 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন shohan (7,700 পয়েন্ট)
1 উত্তর
13 নভেম্বর 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন LiveCricket (77 পয়েন্ট)
0 টি উত্তর
22 অগাস্ট "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
03 ফেব্রুয়ারি 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন rj (38 পয়েন্ট)

322,728 টি প্রশ্ন

413,242 টি উত্তর

128,057 টি মন্তব্য

177,737 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...