বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
2,088 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (17 পয়েন্ট)
আমার বয়স প্রায় ১৯।প্রায় ১/২ মাস আগে হস্তমৈথুন করতাম এখন বাদ দিয়েছি।সহবাসের সময় আমার লিঙ্গ উত্তেজিত হয়না কিন্তু অন্য সময় লিঙ্গ উত্তেজিত হয়।এর কি কোনো সমাধান আছে?এর জন্য আমাকে কি কি করতে হবে?সমাধান থাকলে আমাকে জানাবেন প্লিজ!!!

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,309 পয়েন্ট)
আপনার সমস্যাটা শুনে বুঝা গেল যে, আপনি অত্যধিক টেনশন করেন। সাধারণত ভয় বা টেনশনের কারনে অনেক সময় এরকম হয়ে থাকে। আপনি টেনশন কম করবেন। বিশেষ করে সহবাসের আগে মন মেজাজ ঠান্ডা রাখার চেষ্টা করবেন। কোন রকম উত্তেজিত হবেন না। নিয়মিত সকালে মধু ও কালোজিরা খাবেন। এছাড়া পুষ্টিকর খাবার খাবেন। যেমন: দুধ, ডিম, দুধ, কলা, খেজুর ইত্যাদি। শারীরিক ব্যায়াম বা পরিশ্রম করবেন। ধুমপান, মদ্যপান এর অভ্যাস থাকলে বাদ দিবেন। আপনার বীর্য যদি খুব পাতলা মনে হয় তাহলে একজন ডাঃ এর পরামর্শ নিয়ে "টেস্টানোন " ইঞ্জেকশন নিতে পারেন। আর ইরেকশন ফেউলিওর এর জন্য ট্যাবলেট "রিফিল ১০" প্রতি রাতে খাবার এক সপ্তাহ খেতে পারেন। তবে চিকিৎসকের প্রেসক্রিপশন ছাড়া এসব ঔষধ কেনা বেচা হয়না। তাই একজন রেজি: চিকিৎসকের পরামর্শ নিবেন।
0 টি পছন্দ
করেছেন (168 পয়েন্ট)
এ সমস্যাটি তখনই হবে যখন আপনি বেশি ঘাবরে যাবেন। তাই এ সমস্যা সমাধানের উপায় হল সহবাসের সময় ঘাবরে যাবেন না যতটা সম্ভব স্বাভাবিক থাকার চেষ্টা করুন।
0 টি পছন্দ
করেছেন (21,649 পয়েন্ট)

অন্য সময় যেহেতু উত্তেজিত হয় তাহলে

মানসিক দুর্বলতার কারণে এমন হচ্ছে অনেকেরই লিঙ্গ উত্তেজনা সংক্রান্ত এমন সমস্যা হয়ে থাকে, ওটা নিয়ে অধিক চিন্তার কোন কারণ নেই. দুশ্চিন্তা পরিত্যাগ করে স্বাভাবিক জীবন যাপন করুন, দেখবেন সব ঠিক হয়ে যাবে। লিঙ্গ শক্ত বা উত্তেজিত হচ্ছেনা কেন এটা ভাবতে থাকলে তো আপনার মনে যৌন উত্তেজনাই আসবেনা। লিঙ্গ উত্তেজিত করার চেষ্টা পরিত্যাগ করুন। মনে যৌন উত্তেজনা এলে লিঙ্গ নিজে থেকেই শক্ততা প্রাপ্ত হয়ে উঠবে।

লিঙ্গ শক্ত না হওয়ার ফলে সঙ্গম করতে না পারলেও সেটা নিয়ে দুশ্চিন্তা করবেন না। 

বিশেষজ্ঞদের মতে লিঙ্গ শক্ত না হওয়ার

জন্য ইরেকশন, রক্ত সঞ্চালন ও মানসিক

শক্তির উপর নির্ভর করে , অনেকের আবার ইরেক্টাইল ডিস্ফাংশানের সমস্যা থাকতে পারে তাই উচিত একজন যৌন অথবা সাইকিয়াট্রিস্টের পরামর্শ গ্রহণ করা।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
28 জুন 2015 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Munia (61 পয়েন্ট)

352,987 টি প্রশ্ন

447,081 টি উত্তর

140,005 টি মন্তব্য

188,131 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...