বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
76 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (74 পয়েন্ট)
অামার সাথে কেউ অন্যায় কিছু করলে প্রতিবাদ করার সাহস পায়না,কি যেনো এক মনের মধ্যে অজানা ভয় থাকে।যেমনঃ সেদিন একটা বিয়ের অনুষ্ঠানে অামাদের পাড়ার একটা ছেলে অথবা ফ্রেন্ড ও বলা চলে তবে তেমন ক্লোজ না। প্রথমে সে অামি যে চেয়ারে বসেছিলাম সে চেয়ারটা নিয়ে টানাটানি করে।তারপর অামি তাকে ফান করে একটা ধাক্কা দিই।তখন সে অামার পেটে একটা লাতি দেয়।তখন অামি তাকে কিছুই করতে পারলাম না।যদিও সে অামার কাছে অনেকবার ক্ষমা চেয়েছে। অামি তাকে মুখ থেকে ক্ষমা করেছি বাট মন থেকে করতে পারিনি।যার কারণে বারবার সে দৃশ্যটা অামার মনে পড়ে।তখন অামি অনেক ইনসাল্ট বোধ করি।কেউ যদি অামার সাথে অন্যায় করে তাহলে মনে সাহস রেখে কিভাবে প্রতিবাদ করব এবং এ চিন্তা থেকে কিভাবে মুক্তি পাবো?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (168 পয়েন্ট)
একটি কথা মনে রাখুন পূর্বে যা ঘটে তা মনে রাখা ঠিক নয়।যদিও সে আপনাকে লাথি দিয়েছে তারপর ক্ষমাও তো চেয়েছে এ ক্ষেত্রে ওকে আপনার মন থেকে ক্ষমা করে দেওয়া উচিত।আর কেও যদি কোন অন্যায় করে তাহলে তক্ষনি সে অন্যায়ের প্রতিবাদ করুন।মনের মধ্যে সাহস রাখুন যে অন্যায়ের প্রতিবাদ করলে কেউ কিছুই বলতে পারবেনা।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

352,423 টি প্রশ্ন

446,456 টি উত্তর

139,910 টি মন্তব্য

187,968 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...