বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
195 জন দেখেছেন
"শিক্ষা+শিক্ষা প্রতিষ্ঠান" বিভাগে করেছেন (170 পয়েন্ট)
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন

1 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (8,769 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
পরীক্ষার্থীগণ আজ থেকেই খাতা পুন:নিরীক্ষণে আবেদন করতে পারবেন। নিচে জেনে নিন কিভাবে খাতা পুন:নিরীক্ষণে আবেদন করবেন ।খাতা পুন:নিরীক্ষণের জন্য আবেদন করতে আপনাকে অবশ্যই টেলিটক মোবাইল অপারেটর এর মাধ্যমে আবেদন করতে হবে । ♦আবেদন করার আগে আপনার টেলিটক সিমটিতে নির্দিষ্ট পরিমাণ টাকা রিচার্জ করে নিন । ♦এখন স্টেপ গুলো ফলো করুনঃ ♦১ ) প্রথমে আপনার মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে টাইপ করুনঃ RSC আপনার বোর্ডের প্রথম ৩ অক্ষর আপনার রোল সাবজেক্ট কোড । এর পর পাঠিয়ে দিন ১৬২২২ নাম্বারে।একাধিক বিষয়ে আবেদন করতে চাইলে সব বিষয়ের সাবজেক্ট কোড গুলো কমা (,) দিয়ে পৃথক করে লিখুন। যেমনঃ 101,107 ♦২) ফিরতি ম্যাসেজে আপনার সম্মতি চেয়ে একটা পিন নাম্বার দেওয়া হবে। আপনি যদি আবেদনটি চালিয়ে যেতেআগ্রহী হন । তাহলে আপনার মোবাইল এর ম্যাসেজ অপশনে গিয়ে আবার টাইপ করুনঃ RSC YES PIN number Your Contact Number এখন পাঠিয়ে দিন ১৬২২২ নাম্বারে। এখন আপনার ব্যালেন্স থেকে নির্দিষ্ট পরিমাণ টাকা কেটে নেওয়া হবে। ♦৩) এখন আপনার আবেদন সম্পূর্ণ হওয়ার কনফরমেশন ম্যাসেজ আপনাকে ফিরতি SMS এ পাঠিয়ে দেবে টেলিটক । ♦আবেদনকারীকে প্রতি বিষয়ের জন্যা আবেদন করতে ১৫০/= হারে পরিষোধ করতে হবে । এই টাকা আবেদন করার সময় ব্যালেন্স থেকে কেটে নেওয়া হবে ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর

322,725 টি প্রশ্ন

413,242 টি উত্তর

128,057 টি মন্তব্য

177,737 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...